অবতক খবর,মালদা,২০ এপ্রিলঃ বিভিন্ন সময়ে হারিয়ে যাওয়া এবং চুরি হয়ে যাওয়া মোবাইল উদ্ধারের পর আদালতের নির্দেশ মেনে প্রকৃত মালিকদের হাতে তুলে দিল মালদা জেলা পুলিশ। বুধবার মালদা পুলিশ সুপারের অফিসে অতিরিক্ত পুলিশ সুপার অমিত কুমার সাউয়ের উদ্যোগেই উদ্ধার হওয়া নামিদামি কোম্পানির মোবাইল গুলি প্রকৃত মালিকদের হাতে ফিরিয়ে দেওয়ার উদ্যোগ নেওয়া হয়।

এদিনের এই কর্মসূচিতে অতিরিক্ত পুলিশ সুপার ছাড়া উপস্থিত ছিলেন ডিএসপি হেডকোয়ার্টার প্রশান্ত দেবনাথ, ট্রাফিক পুলিশের ডিএসপি বিপুল ব্যানার্জি সহ জেলা পুলিশের পদস্থ কর্তারা। এদিন প্রায় ১০৩ টি নামিদামি কোম্পানির মোবাইল উদ্ধারের পর প্রকৃত মালিকদের হাতে সেগুলি তুলে দেওয়া হয়েছে। নতুন করে মোবাইল পেয়ে পুলিশের এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন উপস্থিত সাধারণ মানুষ।

অতিরিক্ত পুলিশ সুপার অমিত কুমার সাউ জানিয়েছেন, বিভিন্ন সময়ে ইংরেজবাজার , মোথাবাড়ি, কালিয়াচক সহ আরো বেশ কিছু এলাকায় চুরি হয়ে যাওয়া এবং হারিয়ে যাওয়া মোবাইলের বিষয়ে অভিযোগ দায়ের হয়েছিল। সেগুলি বিষয়ে তদন্ত করে দেখে পুলিশ মোবাইলগুলি উদ্ধার করে। এরপরই এদিন আদালতের নির্দেশ মেনেই সেগুলি প্রকৃত মালিকদের হাতে তুলে দেওয়ার ব্যবস্থা করা হয়েছে।