তৃণমূল যুব কংগ্রেসের জলছত্র নববারাকপুরে 

অবতক খবর,২০ এপ্রিল,নববারাকপুরঃ বাড়ছে তাপপ্রবাহ।মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশিত পথে তৃণমূল যুব কংগ্রেস রাস্তায় নেমে মানুষের পাশে দাঁড়িয়ে পরিষেবা পৌঁছে দিতে অঙ্গীকারবদ্ধ। গ্রীষ্মের প্রখর দাবদাহ থেকে তৃষ্ণা নিবারণে পথচলতি সাধারণ মানুষ সহ যানবাহন চালকদের মধ্যে শীতল পানীয় জল নিয়ে হাজির নববারাকপুর শহর তৃণমূল যুব কংগ্রেসের কর্মীবৃন্দ।

বৃহস্পতিবার সকাল থেকে দুপুর পর্যন্ত কলোনী বয়েজ হাইস্কুলের মোড়ে চলে পথচারী, যানবাহন চালকদের পাশে দাঁড়িয়ে গ্লুকোজ শীতল পানীয় জল বিলি।তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি তথা পুর প্রতিনিধি সুমন কুমার দে জানান তৃণমূল কংগ্রেস শুধু ঝান্ডা ধরে রাজনীতি করে না।মানুষের পাশে মানুষের সাথে রয়েছে তৃণমূল যুব কংগ্রেস।

চব্বিশ ঘন্টা মানুষের পাশে থাকে। পরিষেবা দেয়।প্রচন্ড গরমে তৃষ্ণা নিবারণে সাধারণ মানুষের পাশে দাঁড়িয়ে রাস্তায় নেমে পথচলতি সাধারণ মানুষ থেকে যানবাহন চালকদের হাতে শীতল পানীয় জল বিলি করল। প্রতি বছরই প্রবল গরমের সময় তৃণমূল যুব কংগ্রেসের কর্মীবৃন্দ রা এগিয়ে এসে জলছত্র শিবির করে থাকে।

এবছরও তার ব্যতিক্রম হয়নি।যতদিন প্রবল তাপপ্রবাহ থাকবে ততদিন চলবে তৃণমূল যুব কংগ্রেসের এই জলছত্র শিবির। উপস্থিত ছিলেন পুরসভার পুর প্রতিনিধি জয়গোপাল ভট্টাচার্য, তৃণমূল নেতা তপন দাস সহ বিভিন্ন ওয়ার্ডের তৃণমূল যুব কর্মীরা।