অবতক খবর,২০ এপ্রিলঃ আজ রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার তিনি সাংবাদিক বৈঠক করে প্রথমেই সিভিক ভলেন্টিয়ারদের সম্বন্ধে বলেন যতই নির্দেশ দেয়া হোক না কেন এই সিভিক ভলেন্টিয়ার হচ্ছে তৃণমূল কংগ্রেসের ক্যাডার এটা আমরা অনেকদিন আগে থেকেই বলেছি।

এই ক্যাডারদের চাকরি পাইয়ে দেয়া হয়েছে বলে তিনি জানান এবং এদের কাজ হচ্ছে গ্রামের লোকদের ভয় দেখিয়ে ভোট করানো। এই জন্য ভিলেজ পুলিশ লেখা হয়েছে বললেন সুকান্ত বাবু। এবং তিনি বলেন আজ রাজ্যপালের ভূমিকা নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় প্রশ্ন তুলছেন, উনি যখন বিরোধী দলনেতা ছিলেন এখানে পশ্চিমবঙ্গে যিনি রাজ্যপাল ছিলেন গোপালকৃষ্ণ গান্ধী।

তার ভূমিকা এবং বর্তমানে পশ্চিমবঙ্গের রাজ্যপাল আছেন তার ভূমিকা এই দুটি নিয়ে আলোচনা করলে তখন মমতা বন্দ্যোপাধ্যায়ের সেই আচরণ ভালো লেগেছিল, এখন আচরণ ভালো লাগছে না। তখন তো গোপালকৃষ্ণ গান্ধী যখন নন্দীগ্রামে গিয়েছিলেন বিভিন্ন জায়গায় ঘুরে বেড়াতে ন তখন তো মমতা বন্দ্যোপাধ্যায়ের মনে হয়েছিল বাহ এরকম রাজ্যপাল বেশ ভালো। এখন নিজে যখন ক্ষমতার শিখরে বসে আছে এখন তার একই আচরণ অন্য রাজ্যপালের ক্ষেত্রে ভালো লাগছে না বললেন ভারতীয় জনতা পার্টির রাজ্য সভাপতি শ্রী সুকান্ত মজুমদার।

মুখ্যমন্ত্রীকে আচার্য করার ব্যাপারে সুকান্ত বাবু বলেন শুধু আচার্য কেন প্রতিটি বিশ্ববিদ্যালয়ের ফ্যাকাল্টিও করে দেয়া উচিত, তিনি মহান জ্ঞানী ব্যক্তি প্রতিটি বিশ্ববিদ্যালয় কবিতা পড়াবেন সাহিত্য পড়াবেন বিজ্ঞান ও পড়াতে পারেন কোন অসুবিধা নাই। তিনি তো সব জানেন ১৪ টা ভাষা জানেন, ১৪ টা ভাষা নিয়ে বিশ্ববিদ্যালয় খোলা উচিত তাতেই তো তাকে পড়াতে দেয়া উচিত বলে তিনি বলেন। এরকম জ্ঞানী ব্যক্তি কজন পাবেন, কোর্টের রায় এসেছে কিছুদিন আগে সেখানে পরিষ্কারভাবে বলে দেয়া হয়েছে বিশ্ববিদ্যালয় এর ক্ষেত্রে রাজ্য সরকারের কিছু করার নেই।

মাননীয় মুখ্যমন্ত্রী এবং তার দলবল কোর্টের রায়কে অগ্রাহ্য করছেন তার দল এবং তিনি কোর্টের রায়কে অতিক্রম করার চেষ্টা চালাচ্ছেন বলে জানান সুকান্ত বাবু । মুকুলবাবু যে কথা বলেছে যে আমি বিজেপিতে ছিলাম বিজেপিতে আছি বিজেপিতে থাকবো। এই প্রসঙ্গে সুকান্ত মজুমদারকে জিজ্ঞাসাবাদ করলে তিনি বলেন এই মুহূর্তে উনার মস্তিষ্কে কি আছে আমার জানা নাই বলে জানান সুকান্ত মজুমদার। তিনি বলেন ওনার ছেলেই বলছিলেন উনি নাকি মানসিকভাবে সুস্থ নন, তিনি সাংবাদিকদের বলেন আমরা এ বিষয়ে দেখি তারপর সমস্ত কিছু বলবো।

যাওয়ার আগে কি মুকুলবাবু আপনার সঙ্গে যোগাযোগ করেছেন এ প্রশ্ন উত্তরে সুকান্ত বাবু জানান ওনার যাওয়ার ব্যাপারে আমার সঙ্গে পুনরূপ যোগাযোগ হয়নি তিনি বলেন মুকুল দা আমাদের পার্টি ছেড়ে চলে যাওয়ার পর থেকে আমার সঙ্গে কোন যোগাযোগ নাই। সুকান্ত বাবু বলেন উনি কি বলেছেন আমার জানা নেই আমাদের পার্ট ির উচ্চ নেতৃত্বের ব্যাপার। আপনারা জানেন মুকুল রায় আমাদের পার্টির সর্বভারতীয় নেতৃত্বে পদে ছিলেন। স্বাভাবিকভাবে তিনি যখন ছেড়ে গিয়েছেন সেটা সর্বভারতীয় ব্যাপার এবং আগামী দিনেও যদি কোন সিদ্ধান্ত হয় সেটাও সর্বভারতীয় স্তরেই হবে বলে তিনি জানান।