অবতক খবর,১৯ মার্চ,মালদা- টাকা পয়সা নিয়ে বিবাদের জেরে এক ব্যক্তিকে পিটিয়ে খুনের অভিযোগ উঠল প্রতিবেশীর বিরুদ্ধে। মৃতদেহ আনা হলো ময়নাতদন্তে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে মালদা জেলার বামন গোলা থানার গঙ্গাপ্রসাদ এলাকায়। মৃত ব্যক্তির নাম বনমালী প্রামানিক বয়স (৪০)বছর।

পরিবারের রয়েছে স্ত্রী প্রতিমা মন্ডল। অভিযুক্তরা হল প্রফুল্ল রায় বকুল রায় সহ বেশ কয়েকজন। পরিবার ও পুলিশ সূত্রে আলো জানা যায় বনমালী সাথে স্থানীয় যুবক প্রফুল্ল রায়ের টাকা পয়সা নিয়ে দীর্ঘদিন ধরে তাদের মধ্যে গন্ডগোল বেঁধে রয়েছে। সে গন্ডগোল কে কেন্দ্র করে শুক্রবার রাতে স্থানীয় গঙ্গা প্রসাদ এলাকায় চায়ের দোকানের সামনে বনমালী প্রামানিক কে মাথায় সজোরে আঘাত করে স্থানীয় যুবক প্রফুল্ল রায় সহ তার ছেলে বকুল রায়। ঘটনাস্থলে লুটিয়ে পড়েন প্রফুল্ল রায়। এরপর পরিবারের সদস্যরা বিষয়টা জানতে পারলে তড়িঘড়ি উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতালে নিয়ে যায়।

সেখান থেকে অবস্থার অবনতি হলে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে রাতে। চিকিৎসা চলাকালীন গতকাল গভীর রাতে মৃত্যু হয় প্রফুল্ল প্রামানিকের। মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য আজ মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠানো হয়। এ বিষয়ে অভিযোগ তাদের বিরুদ্ধে বামন গোলা থানায় লিখিত অভিযোগ করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে বামন গোলা থানার পুলিশ।