অবতক খবর,মালদা,১৯ মার্চঃ ইমাম এবং মোয়াজ্জেমদের সম্মান জ্ঞাপন ও সংবর্ধনা দিল জেলা তৃণমূল নেতৃত্ব । রবিবার দুপুরে রতুয়া থানা ময়দান প্রাঙ্গনে জেলা তৃণমূলের পক্ষ থেকে এই কর্মসূচি গ্রহণ করা হয়। উপস্থিত ছিলেন তৃণমূলের জেলা সভাপতি তথা বিধায়ক আব্দুর রহিম বক্সী, মন্ত্রী সাবিনা ইয়াসমিন,বিধায়িকা চন্দনা সরকার, তৃণমূলের শ্রমিক সংগঠন আইএনটিটিইউসি’র জেলা সভাপতি শুভদীপ সান্যাল সহ বিশিষ্ট জনেরা। এদিন প্রায় পাঁচ হাজার ইমাম এবং মোয়াজ্জেমদের সংবর্ধনা জ্ঞাপন করা হয় তৃণমূলের পক্ষ থেকে। এই কর্মসূচির মাধ্যমে ইমাম সাহেব এবং মোয়াজ্জেমদের নানান সুবিধা ও অসুবিধার কথাও মতামত বিনিময় করা হয়।

যদিও পঞ্চায়েত নির্বাচনের আগে তৃণমূলের এই ধরনের কর্মসূচিকে নিয়েও বিরোধী শিবিরে তুমুল আলোচনা শুরু হয়েছে।

এ প্রসঙ্গে তৃণমূলের জেলা সভাপতি তথা বিধায়ক আব্দুর রহিম বক্সী বলেন, মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির উদ্যোগেই ইমাম ও মোয়াজ্জেমদের ভাতা দেওয়া এবং নানান সামগ্রিক উন্নয়নের বিষয় নিয়ে উন্নয়নের কর্মকাণ্ড চলছে। এই দিন এত মানুষের ভিড় হয়েছিল এবং ইমাম ও মোয়াজ্জামেরা যেভাবে এই কর্মসূচিতে যোগদান করেছিলেন তাতে বিরোধী শিবির ঘাবড়ে গিয়েছে। ফলে ওরা এখন যা খুশি তাই বলছে।

বিধায়ক আব্দুর রহিম বক্সী আরো বলেন, এদিনের এই কর্মসূচির মাধ্যমে বেশ কিছু ইমাম সাহেব ও মোয়াজ্জেমদের নানান সমস্যার কথা শোনা হয়েছে। আমরা দিদির দূথ হিসাবে মানুষের কাছে যাচ্ছি। নানান সমস্যার কথা শুনে , সেগুলি সমাধানের চেষ্টা করছি। এই দিনের কর্মসূচিতে ব্যাপক সাড়া মিলেছে। এলাকার সমস্ত ইমাম ও মোয়াজ্জেমদের সংবর্ধনা জ্ঞাপন করা হয়েছে।