অবতক খবর ,অভিষেক দাস,মালদা :-     কালিয়াচক ১ তৃণমূল পরিচালিত পঞ্চায়েত সমিতির উদ্যোগে দীর্ঘদিনের নিকাশি-নালার জল কাদায় ডুবে থাকা বেহাল রাস্তা নতুন করে তৈরীর জন্য শুভ সূচনা করা হলো।

আজ সুজাপুর বিধানসভা কেন্দ্রের গয়েশবাড়ি গ্রাম পঞ্চায়েতের মোরিয়ালি থেকে জোলামোড় পর্যন্ত প্রায় ৫০০ মিটার কংক্রিটের এই রাস্তার তৈরীর শুভ সূচনা করেন সংশ্লিষ্ট পঞ্চায়েত সমিতির সভাপতি আতিউর রহমান। উপস্থিত ছিলেন গ্রাম পঞ্চায়েত প্রধান নাইমা খাতুন, স্থানীয় তৃণমূল মিরাজুল বসনি প্রমূখ।

 

 

এদিন রাস্তা তৈরির শুভসূচনার মুহূর্তে  গয়েশবাড়ি গ্রাম পঞ্চায়েতের মরিয়ালি এবং জোলামোড় এলাকার বাসিন্দাদের অভিযোগ, এলাকার বিধায়ক কংগ্রেসের। এমনকি সাংসদও কংগ্রেসের। দীর্ঘদিন ধরে এই এলাকার রাস্তায় ড্রেনের এক হাঁটু জল কাদা জমেছে। মশা, মাছির উপদ্রব বাড়ছে। করোনা সংক্রমনের মধ্যে বেহাল রাস্তা কারণে মানুষের জীবন দুর্বিষহ হয়ে উঠেছে।

এই রাস্তা দিয়ে মানুষ চলাচল করতে পারে না। কিন্তু দীর্ঘদিন ধরে রাস্তা সংস্কারের দাবি জানানো হলেও স্থানীয় কংগ্রেসের বিধায়ক, সাংসদ কোন উদ্যোগ নেন নি। অবশেষে কালিয়াচক ১ ব্লক তৃণমূল পঞ্চায়েত সমিতির উদ্যোগে নতুন কংক্রিটের রাস্তা তৈরির উদ্যোগ নেওয়া হয়েছে।

 

গয়েশবাড়ি অঞ্চল কমিটির তৃণমূল নেতা মিরাজুল বসনি বলেন,  প্রায় ৫০০ মিটার এই এলাকার রাস্তার জন্য বরাদ্দ হয়েছে ৩৮ লক্ষ টাকা ।দীর্ঘদিনের গ্রামবাসীদের দাবি মেনে স্থানীয় পঞ্চায়েত প্রধানের নেতৃত্বে আমরা কালিয়াচক ১ পঞ্চায়েত সমিতির সভাপতির কাছে নতুন রাস্তা তৈরির আবেদন জানিয়ে ছিলাম। সেই আবেদনে সাড়া দিয়ে রাস্তা তৈরির উদ্যোগ নেওয়া হয়েছে ।