অবতক খবর, হক জাফর ইমাম, মালদা :: ৩৪ নম্বর জাতীয় সড়কে পথ দুর্ঘটনায় প্রাণ গেল এক স্কুলছাত্রীর। গুরুতর আহত ছাত্রীর মা ও বাবা। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার দুপুর আড়াইটে নাগাদ মালদা ইংরেজবাজার শহরে রথবাড়ি মোড়ে ৩৪ নম্বর জাতীয় সড়কের ওপর। মৃত ওই স্কুলছাত্রীর নাম মাসুমা ইয়াসমিন (১৪)। সে পুরাতন মালদার মঙ্গলবাড়ি জি কে হাইস্কুলের অষ্টম শ্রেণীর ছাত্রী ছিল। গুরুতর আহত অবস্থায় মালদা মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে ভর্তি তার বাবা ফজলুর রহমান ও মা নার্গিস খাতুন।

ফজলুর বাবুর বাড়ি আদতে মানিকচকে। সেখানে গ্রাম্য চিকিৎসকের কাজ করেন তিনি। তবে মেয়ের পড়াশোনার জন্য পুরাতন মালদার খয়রাতিপাড়ায় ভাড়া বাড়িতে থাকতেন। এদিন স্ত্রী ও কন্যাকে বাইকে চাপিয়ে রথবাড়ির দিকে আসছিলেন তিনি। রথবাড়ির কাছে ট্রাফিক সিগনালে বাইকটিকে পিছন থেকে একটি লরি ধাক্কা মারলে বাইক থেকে ছিটকে পড়েন সকলেই। মাথায় হেলমেট না থাকায় মুখে ও মাথায় গুরুতর চোট পায় মাসুমা। আহত হন তার মা, বাবাও।

ট্রাফিক পুলিশকর্মীরা ছুটে এসে তাদের মালদা মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে ভর্তি করেন। সেখানেই মৃত্যু হয় মাসুমার। তার মা নার্গিস খাতুনের আঘাত গুরুতর। ওই দুর্ঘটনার পরপরই উত্তেজিত জনতা ঘাতক লরিটিতে ভাঙচুর চালায়। কিছুক্ষণের জন্য যান চলাচল ব্যাহত হয়। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করে। ঘাতক লরির চালককে আটক করেছে মালদা ইংরেজবাজার থানার পুলিশ।