অবতক খবর, সাজ্জাদ হোসেন আহমেদ, কোচবিহার :      বাম কংগ্রেসের মহা জোটের ডাকে আগামী ২৬ শে নভেম্বর সারা ভারতবর্ষের সাধারণ ধর্মঘটের সমর্থনে আজ বিকালে শীতলকুচি বাজারে সিপিএম কংগ্রেস এবং সারা ভারত ফরওয়ার্ড ব্লকের সম্মিলিত মহাজোটের এক মিছিল বের হয়। কেন্দ্রীয় সরকারের জনস্বার্থবিরোধী কৃষি বিল, দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে এবং কেন্দ্রীয় সরকার দেশের শিল্প কারখানা ও রাষ্ট্রায়ত্ত সংস্থা বেসরকারিকরণ করে পুঁজিপতিদের হাতে বিক্রি করার প্রতিবাদ জানাতে তাদের এই কর্মসূচি।

সিপিএমের তরফে হরিশ চন্দ্র বর্মন জানান, ২৬ শে নভেম্বর সাধারণ ধর্মঘটের সমর্থনে আগামী ২৪ শে নভেম্বর কোচবিহার শহরে বাম মহাজোটের মহামিছিলের ডাক দেওয়া হয়েছে। ওই মহামিছিলের সমর্থনে আজকের শীতলকুচি বাজারের মিছিলে তারা স্লোগানে স্লোগানে সমস্ত স্তরের মানুষকে অংশগ্রহণ করার আহ্বান জানান।

শীতলকুচিতে আজকের বাম মহাজোটের মিছিলের শেষে বামপন্থী নেতা আতিয়ার রহমান জানালেন রাজ্য সরকারের দুর্নীতি এবং কেন্দ্রীয় সরকারের অপনীতির প্রতিবাদে লড়াই করেই তারা আগামী একুশে নির্বাচনের লক্ষে পদে পদে এগিয়ে চলছেন।

বাম মহাজোটের নেতারা বলেন যে বিহারের নির্বাচনের ফলাফল তাদেরকে আশা জুগিয়েছে, আগামী একুশে নির্বাচনে পশ্চিমবাংলার ফলাফলে তারা ভালো ফল করবেন বলে আশাবাদী।