অবতক খবর, হক জাফর ইমাম, মালদা :: আগামী ২০২১ বিধানসভা নির্বাচনে লড়াইয়ে বাংলায় নামতে চলেছে উত্তরপ্রদেশের সমাজবাদী পার্টি।রবিবার সন্ধ্যায় মালদা পৌঁছালেন সর্বভারতীয় সমাজবাদী পার্টির নেতা কিরণময় নন্দ। মালদা শহরে বেসরকারি এক হোটেলে মালদা জেলার বিভিন্ন প্রান্তের নেতাকর্মীদের নিয়ে আলোচনা সভা করলেন সমাজবাদী পার্টির সর্বভারতীয় নেতা।

আলোচনার বিষয়বস্তু ছিল আগামী ফেব্রুয়ারি মাসে ২০২১শের বিধানসভা নির্বাচনের কথা মাথায় রেখে মালদা জেলা সম্মেলন করতে চলেছে। এবং কোন কোন বিধানসভা কেন্দ্রে প্রার্থী দেবে এবং কে কে প্রার্থী হতে পারে সেসব বিষয় আলোচনা ছিল রবিবার সন্ধ্যার এই আলোচনা সভায়। উপস্থিত ছিলেন সমাজবাদী পার্টির মালদা জেলা প্রেসিডেন্ট মনসুর বিশ্বাস, রাজ্য মহিলা সভানেত্রী সেবি বেগম, মালদা মোথাবাড়ি ব্লক প্রেসিডেন্ট মোহাম্মদ আলী, এবং মালদা জেলার বিভিন্ন প্রান্ত থেকে আসা কর্মীরা।

কিরণময় বাবু জানান আগামী পৌরসভার কথা আমরা ভাবছি না আমাদের টার্গেট ২০২১ বিধানসভা সারা রাজ্যের বিভিন্ন জেলায় আমাদের প্রোগ্রাম এবং অগ্রগতি দেখা যাচ্ছে। তার মধ্যে মালদা জেলা অন্যতম খুব ভালো কাজ হচ্ছে এখানে। কেন্দ্র এবং রাজ্য চলাচলের যোগসাজশ আছে একটা মানুষ বুঝে গেছে। তাই মানুষ আর এদেরকে যাচ্ছে না নতুন দল চাচ্ছে।

আগামী বিধানসভা ইলেকশনে এককভাবে অখিলেশ যাদব উত্তরপ্রদেশে মন্ত্রী গঠন করবে। তার সাথে পশ্চিমবঙ্গে আমরা ভালো কিছু করব এটা আমরা আশা করছি।আমাদের দলে প্রতিদিনই যোগদান পর্ব চলছে টিএমসি কংগ্রেস, সিপিএম,বিজেপি দল থেকে আসা নেতাকর্মীরা যোগদান করছে সমাজবাদী পার্টি তে। আজ মালদা জেলার মোথাবাড়িতে সভা করে ৫০০ মতো লোক যোগদান করলো আমাদের দলে।