অবতক খবর , সন্তোষ মন্ডল , আসানসোল :-  পান্ডেশ্বরের বিধায়ক জিতেন্দ্র তিওয়ারি ১৮ দিন পর পান্ডেশ্বরে এলেন। এখানে হরিপুর সীতারাম মন্দিরে নিজের স্ত্রীর সঙ্গে পুজোপাট করার পরে সাংবাদিকদের সাথে তিনি বলেন যে মাত্র ৮ থেকে ১০ দিন পর তিনি তার বিধানসভা কেন্দ্রে এলেন। এমন কোনও বিষয় নেই , তিনি বলেন যে ভুল বুঝাবুঝি জন্যে কারণে তাকে দল ছাড়তে হয়েছিল। তিনি বলেন যে তিনি কখনও বলেননি যে তিনি বিজেপিতে যোগ দেবেন।
একদিনের জন্য, তিনি বলেছিলেন যে রাজনীতি ছেড়ে দম্পতি মিলে আসানসোল কোর্টে বসবেন নিজের পুরনো পেশাই করবেন। এবার দিদির সৈনিক হিসাবে এবং দিদির নির্দেশে দলের হয়ে কাজ করব। আমি আমার দল যা বলবে সেই হিসাবে নিয়ে কাজ করব। তিনি বলেন যে দল ছাড়ার পরে আমাদের সমর্থকরা ক্ষুব্ধ হয়ে অনেক কিছু বলেছিলেন। একই সাথে তিনি বলেন যে আমার সাথে পান্ডেশ্বরের কর্মীদের কাজ থেকে জয়ের জন্য সব সময় আমার সাথে ছিলো লোকেরা। প্রতিটি সমস্যায় থেকেছে এবং পার্টি ছেড়েছি, তাই আমার উপর রাগ করেছিল। তাই। বলে তাদের কিছু রাগের বহিরপ্রকাশ জন্যে তাদের কে ভুল বুজবো সে টা নই।তাদের কে সঙ্গে নিয়ে আবার ২০২১ এ তৃতীয় বারের জন্য মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি কে মুখ্যমন্ত্রী বানাবো।

যদি কেও আমাকে উল্টো পাল্টা বলে সে দিকে দিকে মনোযোগ দেব না। আমরা সবাই মিলে আসন্ন বিধানসভা নির্বাচনে দিদিকে বিজয় দেব। যে লোকেরা আমাকে বলেছিল যে আমি পান্ডেশ্বরে এলে আমার পা ভেঙে দেব। আমি কেবল তাদের ভালবাসা এবং তাদের চেষ্টার কারণে বিধায়ক হয়েছি। আমি তাদের কঠোর পরিশ্রম এবং প্রচেষ্টা কখনই ভুলতে পারি না। তিনি বলেন দিদির নির্দেশ আদেশ অনুসারে কাজ করবো। বিধায়কের সমর্থকদের ব্যারিকেড করে পুলিশ তাদের থেকে দূরে রাখা হয়েছিল। পুলিশ সূত্র বলছে যে কোনও ধরণের অপ্রীতিকর ঘটনা যাতে না ঘটে তার জন্যেই এই ব্যারিকেট করা হয়েছিল ।একই সঙ্গে প্রচুর পুলিশ বাহিনী মোতায়েন করা হয়েছিল। পূজা শেষ হওয়ার পরে জিতেন্দ্র তিওয়ারি তার সমর্থকদের সাথে দেখা করেন এবং সমর্থকরা তাদের পুষ্পস্তবক অর্পণ করে এবং তাদের ফুলের তোড়া দিয়ে তাদের স্বাগত জানান।