অবতক খবর,৩০ আগস্ট: আজ জন্মাষ্টমী ও লোকনাথ বাবার জন্মদিনকে সামনে রেখে এক বস্ত্র বিতরণের অনুষ্ঠানের আয়োজন করেন এই অঞ্চলের রিয়েল এস্টেট ব্যবসায়ী এবং সমাজকর্মী সুদামা সিং।

তিনি বিগত ৫ বছর ধরে এই অনুষ্ঠানটি করে আসছেন। এই অনুষ্ঠানটি এবার ষষ্ঠতম বর্ষে পদার্পণ করল।
তাঁর মূল উদ্দেশ্য পুজোর প্রাক্কালে আর্থিক ভাবে পিছিয়ে পড়া কিছু মানুষকে বস্ত্র প্রদান করা।

এদিন প্রায় ৪০০ জন মানুষকে বস্ত্র প্রদান করা হয়। আজকের অনুষ্ঠানটি ছিল একটি উল্লেখযোগ্য অনুষ্ঠান। কাঁচরাপাড়া কবরস্থান সংলগ্ন ১৫ নম্বর ওয়ার্ডে এই অনুষ্ঠানটি সম্পন্ন হয়। এই অনুষ্ঠানে যে বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন তারা জানান, এখানে কোন রাজনৈতিক পরিচয় আমরা দিতে আসিনি। সমাজকর্মী হিসেবে দীর্ঘ বছর ধরে সুদামা সিং যে কাজটি করে চলেছেন তাঁর পাশে দাঁড়ানোর, তাঁকে সহযোগিতা করার কারণেই আমরা এসেছি।

রাজনৈতিক ব্যক্তিত্ব হিসেবে পরিচিতি থাকলেও আজকে রাজনৈতিক পরিচয় দেওয়াটা মুখ্য নয়।

এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জনপ্রতিনিধি সুবোধ অধিকারী,কাঁচরাপাড়া নগরের পৌর প্রশাসক সুদামা রায়,নগর পরিষেবার সঙ্গে যুক্ত এবং প্রশাসক মন্ডলীর অন্যতম সদস্য মাখন সিনহা,আলোকময় লাহিড়ী, সুজিত দাস।
অন্যদিকে উপস্থিত ছিলেন কাঁচরাপাড়া এবং হালিশহরের দুই মুখ্য সমাজকর্মী অশোক (খোকন) তালুকদার,প্রবীর সরকার, দিলীপ ঘোষ,দীপন দত্ত।
এছাড়াও উপস্থিত ছিলেন এই অঞ্চলের সুপরিচিত ব্যক্তিত্ব শম্ভু চ্যাটার্জী।

অতিথিবর্গকে উত্তরীয়,স্মারক এবং পুষ্পস্তবক দিয়ে সংবর্ধিত করা হয়। অতিথিবর্গ এই আর্থিকভাবে পিছিয়ে পড়া মানুষের হাতে বস্ত্র তুলে দেন।

এই অনুষ্ঠানে অবতক খবরের সাংবাদিক রঞ্জন ভরদ্বাজকে বিশেষভাবে সংবর্ধিত করা হয় এবং অঞ্চলের এই সংবাদ নিয়মিত প্রকাশের জন্য তাঁকে সকলেই সাধুবাদ জানান।