অবতক খবর,১ মার্চঃ প্রায় ১২ কিলোমিটার পায়ে হেঁটে গঙ্গা ঘাট থেকে জল তুলে এনে কলস যাত্রার মধ্য দিয়ে রাধাগোবিন্দ ও মা শীতলা দেবী মন্দিরের শুভ উদ্বোধন হলো বুধবার হরিশ্চন্দ্রপুর থানার দৌলতপুর গ্রামে।জানা যায়,এদিন দৌলতপুর গ্রামের প্রায় তিন শতাধিক মহিলা এই কলস যাত্রায় অংশগ্রহণ করেন।সকাল ছয়টার

সময় এই কলস যাত্রা শুরু হয়।প্রায় ১২ কিলোমিটার দূরে ভালুকা গঙ্গা ঘাট থেকে জল তুলে এনে এই মন্দিরের শুভ উদ্বোধন অনুষ্ঠানে অংশগ্রহণ করেন তারা।এই অভিনব কলস যাত্রা দেখতে এলাকার মানুষদের ভিড় ছিল চোখে পড়ার মতো।

মন্দির কমিটির সহ সভাপতি হরিরাম মন্ডল জানান,২০১৩ সালে এই মন্দিরের ভিত্তি স্থাপন হয়।অর্থাভাবে দীর্ঘ ১০ বছর মন্দিরের কাজ আটকে ছিল।গ্ৰাম বাসীদের সহযোগিতায় প্রায় ১৫ লক্ষ টাকা ব্যয়ে এই মন্দিরের আংশিক কাজ শেষ হয়েছে।এখনো মন্দিরের অনেক কাজ বাকি আছে।সরকার কিছু অর্থসাহায্য করলে তারা মন্দিরের বাকি কাজ শেষ করতে পারবেন।

মন্দির কমিটির কোষাধ্যক্ষ শৈলেন মন্ডল বলেন,

এক সময় এই গ্রামে কোনো মন্দির ছিল না।দূর দূরান্তে পুজো দিতে যেতে হত গ্রামের মহিলাদের। গ্রাম বাসীদের সহযোগিতায় আজ এই মন্দিরের শুভ উদ্বোধন হল। মন্দিরের শুভ উদ্বোধন উপলক্ষে সাত দিন ধরে চলবে শ্রীমদ্ভাগবত পাঠ।