অবতক খবর,সংবাদদাতা,গঙ্গারামপুর:: ১০ দফা দাবিতে গঙ্গারামপুর ব্লকে ডেপুটেশন প্রদান করল বামফ্রন্ট। ডেপুটেশনের জেরে ব্যাপক চঞ্চলের সৃষ্টি হল গঙ্গারামপুর ব্লক অফিস চত্বরে। এদিন প্রথমে বামফ্রন্টের পক্ষ থেকে গঙ্গারামপুর বাসস্ট্যান্ড থেকে একটি মহামিছিল বের করা হয় । মিছিলটি গঙ্গারামপুর চৌপতি,বড়বাজার, নিউমার্কেট, হাইস্কুল পাড়া হয়ে জমায়েত হয় গঙ্গারামপুর ব্লক অফিসের সামনে।সেখানে বিভিন্ন দাবিতে বিক্ষোভ দেখাতে থাকে বামফ্রন্ট কর্মীরা।

এরপরে সেখানে কর্তব্যরত পুলিশ কর্মীদের সঙ্গে সামান্য ধস্তাধস্তির করে বিডিও অফিসের ভেতরে প্রবেশ করে বামফ্রন্ট কর্মী-সমর্থকেরা। যার জেরে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয় ব্লক অফিস চত্বরে। এরপরই কয়েকজনের প্রতিনিধি দল গঙ্গারামপুর ব্লকের যুগ্ম বিডিও অর্ক মান্ডির সাথে দেখা করে তাদের দাবি-পত্রগুলি তুলে দেন। এদিনের ডেপুটেশন কর্মসূচিতে উপস্থিত ছিলেন সিপিআইএম জেলা কমিটির সম্পাদক নারায়ণ বিশ্বাস, সিপিআইএম গঙ্গারামপুর এরিয়া কমিটির সম্পাদক অচিন্ত্য চক্রবর্তী, মানবেস চৌধুরী, নন্দলাল হাজরা,গৌতম গোস্বামী,সীতেশ গুহ সহ অন্যান্য বামফ্রন্ট কর্মীরা।

এদিন বামফ্রন্টের দাবিগুলোর মধ্যে ছিল নিত্যপ্রয়োজনীয় জিনিসের মূল্যবৃদ্ধি রোধ করতে হবে, ভিন রাজ্য থেকে আসা পরিযায়ী শ্রমিকদের মাসে ১০কিলো করে খাদ্যশস্য দিতে হবে, ১০০ দিনের কাজ ২০০দিন করতে হবে ,সকল গরিব মানুষকে প্রধানমন্ত্রী আবাস যোজনার ঘর দিতে হবে,ঘর দেওয়ার ক্ষেত্রে দুর্নীতি বন্ধ করতে হবে, বিধবা ভাতা ও বার্ধক্য ভাতা দিতে হবে, করোনা আবহের মাঝে তিন মাসের বিদ্যুৎ বিল মুকুব করতে হবে,আয়কর দেন না এমন পরিবারকে প্রতিমাসে ৭৫০০ টাকা দিতে হবে, গৌড় লিংক এক্সপ্রেস বাতিল করা চলবে না, টোটো বন্ধ করা চলবে না মূলত এই সমস্ত দাবি-দবার ভিত্তিতে গঙ্গারামপুর ব্লকে ডেপুটেশন প্রদান করলো বামফ্রন্ট। তাদের দাবি গুলি না মানা হলে আগামীতে বৃহত্তর আন্দোলনে নামার হুঁশিয়ারি দেন বামফ্রন্ট নেতৃত্ব।এই বিষয়ে CPIM গঙ্গারামপুর এরিয়া কমিটির সম্পাদক অচিন্ত্য চক্রবর্তী জানান ১০ দফা দাবি নিয়ে আমরা ডেপুটেশন দিয়েছি সময় মত্ ব্যবস্থা না নিলে আমরা সাধারণ মানুষ কে সঙ্গে নিয়ে আরও বৃহত্তর আন্দোলনে যাবো