অবতক খবর,১৩ মেঃ হোটেলে অন্দরসজ্জার জন্য অগ্রিম দিতে পোলবায় ডেকে এনে মালদার ব্যবসায়ীর থেকে নয় লাখ টাকা ছিনতাই,পুলিশের জালে এক অভিযুক্ত।বাকিদের খোঁজে তল্লাসী।

পুলিশ সূত্রে খবর,মালদা ইংরেজ বাজারের বাসিন্দা ইন্টেরিয়র ব্যবসায়ী সাগ্নিক ঝাঁকে গত ৬ ই মে ফোন করা হয়।বলা হয় আপনি ইন্টেরিয়র ডিজাইনের কাজ করেন?নম্বরটা অন লাইনে পেলাম, দীঘায় হোটেলে অনেকগুলো ঘরের অন্দর সজ্জা করতে হবে, বাজেট সাত লাখ টাকা।ব্যান্ডেল স্টেশনের কাছে রাজহাটে দেখা হবে ঠিক হয়। ব্যবসায়ী নয় তারিখ জানান তিনি কলকাতায় যাচ্ছেন কিছু জিনিস কিনতে,তাহলে ব্যান্ডেলে নেমে দেখা হলে কথা হবে।

সেই মত দশ তারিখ বুধবার ইন্টারসিটি এক্সপ্রেসে সকাল দশটা নাগাদ ব্যন্ডেল স্টেশনে নেমে অটো করে রাজহাটে পৌঁছে যান সাগ্নিক ঝাঁ।সেখানে একটি সুইফট ডিজায়ার গাড়ি নিয়ে অপেক্ষায় ছিলেন এক ব্যক্তি।ব্যবসায়ীকে গাড়িতে তুলে একটি নির্জন জায়গায় নিয়ে যাওয়া হয়।সেখানে একটি স্করপিও গাড়িতে কয়েকজন এসে ব্যবসায়ীকে ভয় দেখিয়ে ব্যবসায়ীর সঙ্গে থাকা টাকার ব্যাগ নিয়ে চম্পট দেয়।সাগ্নিক ঝাঁ পোলবা থানায় অভিযোগ করেন ওই দিনই।পুলিশ তদন্তে নেমে মোবাইল নম্বর ট্রাক করে চুঁচুড়া ফার্ম সাইড থেকে বছর পঁয়তাল্লিশের অভিজিৎ দাস নামে একজনকে গ্রেফতার করে।এই অভিজিৎই সেদিন ব্যবসায়ীকে ডিজায়ার গাড়িতে তুলে নিয়ে গিয়েছিল।ধৃতকে চুঁচুড়া আদালতে পেশ করে সাত দিনের হেফাজতে নিয়েছে পুলিশ।এই চক্রে আরো কতজন আছে তা খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে হুগলি গ্রামীন পুলিশ।

জানা গেছে মারুতি ডিজায়ার গাড়িতে একাধিক নম্বর প্লেট ব্যবহার করা হত।

হুগলি গ্রামীন পুলিশ সুপার আমনদীপ জানিয়েছেন,রাস্তায় একটা ডাকাতি হয়েছিল, অভিযোগ পাওয়ার পরে একজনকে গ্রেফতার করা হয়েছে, এই চক্রে আরো কয়েকজন আছে তাদের চিহ্নিত করা গেছে গ্রেপ্তার করা হবে।