অবতক খবর,২৪ এপ্রিল: রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী তিনটি সভা এবং তৃণমূল কংগ্রেসের সাধারন সম্পাদক অভিষেক ব্যানার্জী একটি সভা ইসলামপুর মহকুমায় করার পরও সংখ্যালঘু মানুষের উপর আস্থা রাখতে পারছেন না রায়গঞ্জ লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী কৃষ্ণ কল্যানী৷

প্রচারের শেষ দিনে অর্থাৎ বুধবার হিন্দি ছবির কমিডিয়ান আসরানীকে এনে বাজিমাত করতে চাইছে কৃষ্ণ কল্যানী। এদিন ডাকখোলা থেকে রোড শো করেন আসরানী। তার সঙ্গে ছিলেন করনদিঘির তৃণমূল কংগ্রেস বিধায়ক গৌতম পাল। হুড খোলা জীপে ডালখোলা থেকে রোড শো শুরু করেন। আসরানীকে দেখতে সাদারন মানুষ উৎসাহ ছিল চোখে পড়ার মত। হিন্দি ছবির কমিডিয়ান আসরানী মুখ্যমন্ত্রীর প্রসংশা করে কৃষ্ণ কল্যানীকে ভোট দেবার আবেদন জানান। তিনি বলেন আমি রাজনীতির লোক নই।

তবুও মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী হাওয়াই চপ্পল পড়ে বাংলার ঘরে ঘরে পৌছে গেছেন। রাজ্যের মানুষের কি চাহিদা মুখ্যমন্ত্রী সেটা ভাল করে জানেন। আসরানী জানান, সরকার বাড়ি বাড়ি শৌচালয় তৈরী করে দিয়েছে বলে দাবি করেছে। তার প্রশ্ন তবে সাধারনতার পর কি তাহলে তারা বিনা শৌচালয়ে ছিলেন। এছাড়াও কেউ কেউ বলছে সরকার বাড়ি বাড়ি পানীয় জল পৌছে দিয়েছে। তাহলে এতদিন দেশের মানুষ পানীয় জল ছাড়াই বেঁচে আছেন। হিন্দি ছবির বেশ কয়েকটি সংলাপ বলে উৎসাহী জনতার মন জয় করে নিয়েছেন।