অবতক খবর , নদীয়া :     ৭৪ তম স্বাধীনতা দিবসের দিনে শান্তিপুর স্টেট জেনারেল হাসপাতালে একটি স্যানিটাইজার শাওয়ার গেট সহ তার সাথে ১০ লিটার স্যানিটাইজার ও ২০০০ মাস্ক দান করলেন। শান্তিপুর করণা প্রতিরোধ মঞ্চের পক্ষ থেকে এর আগে করণা আবহের মধ্যে একাধিক কর্মসূচি পালন করে এসেছে।

 

শান্তিপুরের সাধারণ মানুষ যেন আগামী দিনে করোনার প্রকোপ থেকে রক্ষা পায় ও উপকৃত হয় সেই কথা মাথায় রেখেই মোট পাঁচটি স্যানিটাইজার সওয়ার গেট তৈরি করে। যার মধ্যে একটি শান্তিপুর হাসপাতালকে দান করা হয়, আর চারটি শান্তিপুরের বিশেষ কয়েকটি জায়গায় দান করা হবে। যেমন ব্যাংক স্টেশন সহ বিশিষ্ট জায়গাগুলিতে দেওয়া হবে বলে জানান শান্তিপুর করণা প্রতিরোধ মঞ্চের অন্যতম সদস্য অপূর্ব রায় সাহা।

এ প্রসঙ্গে শান্তিপুর হাসপাতালে সুপার জয়ন্ত বিশ্বাস জানান, শান্তিপুরের করোনা প্রতিরোধ মঞ্চের এই উদ্যোগকে আমরা সাধুবাদ জানাই। শান্তিপুরের সাধারণ মানুষ এই করোনার আবহে খুবই আতঙ্কের মধ্যে দিন কাটাচ্ছে। হাসপাতাই এখন তাদের চিকিৎসার একমাত্র ভরসার জায়গা। কিন্তু এর আগেই হাসপাতালের বিভিন্ন ডাক্তার ও নার্স করোনাই আক্রান্ত হয়েছে, যার কারণে কিছুদিনের জন্য বন্ধ করতে হয়েছিল হাসপাতাল। তারপরেই ধীরে ধীরে আবার স্বাভাবিক হয়ে উঠেছে, আমরা আশা করছি এই শাওয়ার মেশিনের সাহায্যে শান্তিপুরের মানুষ অনেকটাই জীবাণুমুক্ত হবে।