নিজস্ব সংবাদদাতা :: অবতক খবর :: ১৭ই ডিসেম্বর :: হালিশহর :: হালিশহর আপ প্ল্যাটফর্মের দক্ষিণ দিকে সন্ধেবেলায় রেললাইনে ঝাঁপ দিয়ে এক মধ্য বয়স্ক ব্যক্তি আত্মহত্যা করে বলে খবর। ব্যক্তির পরিচয় জানা যায়নি।স্থানীয় মানুষ রেললাইন পারাপার করতে গিয়ে মৃতদেহ দেখতে পান। তারা কেবিন ম্যান ও স্টেশন মাস্টারকে খবর দেন।

কিন্তু ঘন্টাখানেক কেটে গেলেও স্টেশনমাস্টার বা কেবিনের যারা দায়িত্বে আছে, তারা কোন খবর জিআরপি কাছে পৌঁছে দেননি। অবশেষে মানুষ অবতক খবর অফিসে ফোন করে জানালে অবতাক খবরের প্রতিনিধিরা ঘটনাস্থলে ছুটে যান ।

অবতক এর পক্ষ থেকে মৃতদেহ ছবি তোলা হয় এবং নৈহাটী জিআরপি কে ফোন করে ঘটনাটি জানানো হয়। এই সম্পর্কে কর্তব্যরত স্টেশন মাস্টার রাজিব শর্মা কে জিজ্ঞাসাবাদ করলে তিনি কোন কথাই বলতে রাজি হননি।রাজিব বাবু মৃতদেহ পরে থাকার কথাও সময় মতো জিআরপি বা অন্যান্য কথাও জানান নি।

নৈহাটি জিআরপি থানার আইসি গৌতম ভট্টাচার্য বলেন অবতকের কাছ থেকেই প্রথম খবর পাচ্ছি।এটা স্টেশন মাস্টারের খবর দেওয়া উচিত ছিল তবে তিনি অবতক-কে ধন্যবাদ জানিয়ে মৃতদেহ তোলার জন্য জিআরপি আধিকারিকদের ঘটনাস্থলে পাঠিয়েছেন বলে জানান।

গৌতম ভট্টাচার্য আরো জানান মৃতদেহ একেবারে দলা পাকিয়ে গেছে তাকে একেবারেই শনাক্তকরন করা যাচ্ছে না ।তবে মৃতদেহটি পুরুষের এটা পরিষ্কার বোঝা যাচ্ছে।কিন্তু আদৌ এটা আত্মহত্যা নাকি ট্রেন লাইন পারাপার করতে গিয়ে ট্রেনে কাটা পড়েছে এটা ময়না তদন্তের পর জানা যাবে|