অবতক খবর,২১ জুন,সনৎ বর্মন,কোচবিহার: হাতির হামলায় আহত এক মহিলা। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে তুফানগঞ্জ ধলপল ১ নং গ্রাম পঞ্চায়েত এলাকায় আহত মহিলার নাম জাবেদা বিবি । বর্তমানে তিনি কোচবিহার মহারাজা জিতেন্দ্র নারায়ান মেডিকেল কলেজ হাসপাতাল চিকিৎসাধীন রয়েছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এই মহিলা সকালে বাড়ির আম গাছ থেকে আম কুড়াতে যায়। আম কুড়িয়ে ফেরার পথেই তার নজরে হাতি আসে সেখান থেকে তিনি ফিরত করতে গেলেই পিছন থেকে আরেকটি হাতি এসে তাকে ধাক্কা মারে। এর পরেই তিনি সেখান থেকে কোনরকম করে পালিয়ে বাঁচেন। পরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে কোচবিহার মহারাজা জিতেন্দ্র নারায়ান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসে।

বনদপ্তর সূত্রে জানা গিয়েছে, গত চার দিন ধরেই তুফানগঞ্জ এর বিভিন্ন লোকালয়ে এই হাতি গুলো হামারি আছে উদ্ধারের চেষ্টা চালিয়ে যাচ্ছে। প্রাথমিক অনুমান লাগাতার বৃষ্টির ফলে বিভিন্ন জায়গায় যে বন্যা পরিস্থিতি তৈরি হয়েছে তাতে ডুয়ার্সের বক্সা জঙ্গল থেকে হাতি গুলো লোকালয়ে চলে এসেছে। তবে বর্তমান হাতি দুটো সেখানে নেই তারা আলিপুরদুয়ারের সকালে কোন এলাকায় চলে গিয়েছে বলে জানা যায়। এই ঘটনার পর একই মত আতঙ্কে ওই এলাকার মানুষ।