রাজীব মুখার্জী :: অবতক খবর :: হাওড়া ::   ভরদুপুরে হাওড়ার বাগনানের একটি স্কুলের মধ্যে বোমা বিস্ফোরণের শব্দ ঘিরে চাঞ্চল্য। বৃহস্পতিবার দুপুর একটা নাগাদ ঘটনাটি ঘটে দেউলটি আশাড়িয়া ঈশ্বরীপুর হাই স্কুলে। লক ডাউন এর কারণে স্কুল বন্ধ থাকায় এই ঘটনায় কেউ আহত হয়নি।

পুলিশ সূত্রে খবর, স্থানীয় বাসিন্দারা বিস্ফোরণের শব্দ শুনতে পান। যে স্কুল চত্বরে বিস্ফোরণ হয়েছে সেখান থেকে কিছুটা দূরেই রয়েছে কোয়ারেন্টাইন সেন্টার। বিস্ফোরণ যেখানে হয়েছে সেই স্কুলও তালা বন্ধ ছিল। বিস্ফোরণের তীব্রতার জন্য একটি জানালা ভেঙে যায়। স্থানীয় বাসিন্দারা বাগনান থানায় খবর দিলে ঘটনাস্থলে ছুটে আসে বিরাট পুলিশ বাহিনী এবং RAF। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে বাগনান থানার পুলিশ।

হাওড়া গ্রামীণ পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার আশীষ মৌর্য জানিয়েছেন, ঘটনাস্থলে প্রচুর আতশবাজি মজুত ছিল। সেটাই কোনও কারনে ফেটে যায়। তবে এক জায়গায় কিভাবে অত আতশবাজি এলো তার কোনো সদুত্তর দিতে পারেননি তিনি। এর পাশাপাশি তিনি আরো বলেন, এই মুহূর্তে ফরেন্সিক টিম আসার দরকার নেই। তারাই তদন্ত করে দেখছেন। প্রয়োজন হলে ফরেনসিক টিমকে ডাকা হতে পারে। তবে এই ঘটনায় এলাকার মানুষ আতঙ্কিত।