অবতক খবর,১৪ জুনঃ আসন্ন পঞ্চায়েত নির্বাচনকে সামনে রেখে পঞ্চম দিনের মাথায় তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে এখনো ব্লক কিংবা জেলা কমিটির পঞ্চায়েতের প্রার্থী তালিকা এখনো ঘোষণা হয়নি। যদিও তার আগে পঞ্চম দিনের মাথায় আজ তৃণমূল কংগ্রেসের পঞ্চায়েত নির্বাচনকে সামনে রেখে হরিণঘাটা ব্লকে তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে প্রার্থী নমিনেশন শুরু হয়ে গেল। হরিণঘাটা ব্লকে ব্যতিক্রম আটটি পঞ্চায়েত,একটি পঞ্চায়েত সমিতি রয়েছে।

তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে হরিণঘাটা ব্লক তৃণমূল কংগ্রেসের উদ্যোগে আজ নমিনেশন করা হচ্ছে সকাল 11 টা থেকে হরিণঘাটা বিডিও অফিসের সামনে।

নমিনেশন দেওয়াকে কেন্দ্র করে বিশৃঙ্খলার ঘটনা যেন না ঘটে সিসিটিভি ক্যামেরায় যেমন একদিকে মুড়ে ফেলা হয়েছে, ঠিক তেমনি নমিনেশন দেওয়ার মূল প্রবেশদ্বারে কোনরকম জমায়েত করতে দেওয়া হচ্ছে না প্রশাসনের পক্ষ থেকে।

অঞ্চলের বিভিন্ন বুথ থেকে তৃণমূল কংগ্রেস কর্মী এবং নেতৃত্বরা আসলেও দেখা মিলছে না হরিণঘাটা ব্লকের পুরনো তৃণমূল কংগ্রেস নেতৃত্ব কিংবা ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি নারায়ণ চন্দ্র দাসকে।

যদিও তৃণমূল কংগ্রেসের নমিনেশের আজের প্রথম দিন।

পাশাপাশি সিপিআইএম কংগ্রেস বিজেপি ও অন্যান্য রাজনৈতিক দল আজও বিডিও অফিসে পঞ্চায়েত ও পঞ্চায়েত সমিতির জন্য নমিনেশন জমা করছেন।