অবতক খবর,সোনারপুর,সুমিত: স্ত্রীকে খুনের অভিযোগ স্বামীর বিরুদ্ধে। মঙ্গলবার ঘটনাটি ঘটেছে সোনারপুর থানার চড়কতলায়। মৃতের নাম মৌসুমী বন্দ্যোপাধ্যায়। ঘটনার পর পলাতক স্বামী বাবু বন্দ্যোপাধ্যায়। সোনারপুর থানা ও প্রতিবেশী সূত্রে খবর, শুধুমাত্র সন্দেহের বশে লাঠি দিয়ে মাথা থেঁতলে খুন করা হয় মৌসুমীকে। অভিযুক্তের খোঁজে পুলিস।

স্থানীয় সূত্রে জানা গেছে, প্রথমে তর্কাতর্কির আওয়াজ শুনেছিলেন প্রতিবেশীরা। পরে সব চুপ হয়ে যায়। সন্দেহ হওয়ায় তৎপর হন প্রতিবেশীরা। ঘরের বাইরে থেকে চাবি দেওয়া ছিল। সেই চাবি নিজের মায়ের কাছে রেখে চলে যান অভিযুক্ত ওই ব্যক্তি। তারপর বাবু বন্দ্যোপাধ্যায়ের মায়ের কাছ থেকে চাবি নিয়ে দরজা খোলেন তাঁরা। এরপর দেখেন রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে গৃহবধূ।

এক প্রতিবেশী জানান, সমস্যা ছিল স্বামী ও স্ত্রীর মধ্যে। তাঁদের সন্তানও রয়েছে। তাঁরাও বাবা-মায়ের সমস্যার কথা জানতেন। প্রতিবেশীদের দাবি, মৌসুমী হাসি-খুশি থাকতেন। তিন-চার বাড়িতে কাজ করে ঘরে ফিরে হাসিমুখে সামলাতেন ঘরকন্নার কাজ। সবার সঙ্গে কথা বলতেন বলেই স্বামীর সন্দেহ ছিল তাঁর ওপর। প্রতিবেশী,আত্মীয়রা বারবার বুঝিয়েও কোনও লাভ হয়নি। তার জেরেই এই ঘটনা বলে স্থানীয়দের অনুমান।
খবর পেয়ে ঘটনাস্থলে এসে পুলিস মৃতদেহ উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে দেহ। তদন্তে পুলিস।