অবতক খবর ,শিব শংকর , বালুরঘাট :- পথ দুর্ঘটনায় স্বামীর মৃত্যুর ২৪ ঘণ্টার মধ্যেই আড়াই বছরের ছেলেকে নিয়ে আত্মঘাতী হবার চেষ্টা এক গৃহবধুর। ঘটনায় গাড়ির চাকায় পিষ্ট হয়ে মৃত্যু হল শিশুটির এবং গুরুতর আহত অবস্থায় মালদা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা চলছে গৃহবধূর। এদিন এমন ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে গোটা গঙ্গারামপুর শহরজুড়ে।

ঘটনার পরে রবিবার মৃতদেহ ময়নাতদন্তের জন্য বালুরঘাট সদর হাসপাতালে পাঠিয়ে পুরো ঘটনার তদন্ত শুরু করেছে গঙ্গারামপুর থানার পুলিশ।পুলিশি  সূত্রে খবর মৃত শিশুর নাম অনন্যব্রত চৌধুরী(৩) এবং আহত গৃহবধূর নাম লিপিকা বসাক চৌধুরী।জানা গেছে  গঙ্গারামপুর শহরের ভোদংপাড়া এলাকার বাসিন্দা তনয় চৌধুরী।পেশায় একজন  চিত্রশিল্পী।

পরিবার সূত্রে খবর গত শুক্রবার শিলিগুড়ি থেকে গঙ্গারামপুর ফেরার পথে উত্তর দিনাজপুর জেলার ফতেপুরে পথ দুর্ঘটনায় মৃত্যু হয় তনয়ের। ঘটনায় শোকের ছায়া নেমে আসে পরিবারসহ এলাকাজুড়ে। ঘটনার পরে শনিবার পরিবারের লোকজন তার শেষকাজ সম্পূর্ণ করে ।এরপরেই শনিবার রাত্রি ২টো নাগাদ পরিবারের সবাই ঘুমিয়ে পড়লে নিজের আড়াই বছরের ছেলেকে নিয়ে বাড়ি থেকে বেরিয়ে যায় ওই গৃহবধূ।এরপরে গঙ্গারামপুর শহরের ৫১২ নম্বর জাতীয় সড়কের দত্তপাড়া মোড় এলাকায় ছেলেকে নিয়ে একটি গাড়ির নিচে ঝাঁপ দেয় ওই গৃহবধূ। ঘটনাস্থলে গাড়ির চাকায় পিষ্ট হয়ে মৃত্যু হয় ওই শিশুর। সেইসঙ্গে গুরুতর আহত হয়েছে ওই গৃহবধূ ।ঘটনাটি স্থানীয় লোকজনের নজরে আসতেই খবর দেওয়া হয় গঙ্গারামপুর থানায়।রাতেই ঘটনাস্থলে পৌঁছায় গঙ্গারামপুর থানার বিশাল পুলিশবাহিনী।পুলিশ মৃতদেহ উদ্ধার করার পাশাপাশি আহত গৃহবধূকে গঙ্গারামপুর সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করায়।সেখানে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে স্থানান্তরিত করা হয় মালদা মেডিকেল কলেজ হাসপাতালে। বর্তমানে সেখানে চলছে তার চিকিৎসা। এদিকে এমন ঘটনায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয় গঙ্গারামপুর শহর জুড়ে। পাশাপাশি শোকের ছায়া নেমে আসে পরিবারসহ এলাকায় জুড়ে । ঘটনার পরে রবিবার শিশুটির মৃতদেহ ময়নাতদন্তের জন্য বালুরঘাট সদর হাসপাতালে পাঠিয়ে পুরো ঘটনার তদন্ত শুরু করেছে গঙ্গারামপুর থানার পুলিশ।