অবতক খবর,মালদা,সানু ইসলাম ১৭আগস্ট: যাদবপুর বিশ্ববিদ্যালয়ের প্রথম বর্ষের ছাত্র স্বপ্নদ্বীপের মৃত্যুর ঘটনায় এই মুহূর্তে উত্তাল সারা রাজ্য।প্রশ্নের মুখে পড়েছে ঐতিহ্যবাহী যাদবপুর বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ এবং ছাত্র সংগঠনের ভূমিকা। ইতিমধ্যে গ্রেফতার হয়েছে বেশ কয়েকজন ছাত্র। এদিকে ছাত্র-মৃত্যু কে কেন্দ্র করে তুঙ্গে উঠেছে রাজনৈতিক তরজা। আন্দোলনে নেমেছে বিভিন্ন রাজনৈতিক দলের ছাত্র সংগঠন।বিক্ষোভের আঁচ ছড়িয়ে পড়েছে রাজ্যের প্রত্যেকটি কলেজ ক্যাম্পাসে।বৃহস্পতিবার মালদা জেলার হরিশ্চন্দ্রপুর কলেজে এই ঘটনার প্রতিবাদে বিক্ষোভ প্রদর্শন করে হরিশ্চন্দ্রপুর কলেজ তৃণমূল ছাত্র পরিষদের নেতা কর্মীরা।উপস্থিত ছিলেন হরিশ্চন্দ্রপুর ১ নম্বর ব্লক তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি বিমান ঝা,হরিশ্চন্দ্রপুর ২ নম্বর ব্লক তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি আশরাফুল হক সহ অন্যান্য নেতা-কর্মীরা। বিক্ষোভ কর্মসূচি থেকে সিপিএমের ছাত্র সংগঠন এসএফআইকে তীব্র আক্রমণ করে তৃণমূল ছাত্র পরিষদে নেতৃত্ব।তৃণমূল ছাত্র পরিষদের অভিযোগ এসএফআইএর বহিরাগতরা যাদবপুর কলেজ ক্যাম্পাস কে কলুষিত করছে।রেগিং এর নামে অত্যাচার চালাচ্ছে ছাত্রছাত্রীদের উপর।

হরিশ্চন্দ্রপুর ১ নম্বর ব্লক তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি বিমান ঝা বলেন, স্বপ্নদ্বীপের খুনি এসএফআই।খুনিদের বিচার চাই। গতকাল তৃণমূল ছাত্র পরিষদের নেতা কর্মীরা যাদবপুর বিশ্ববিদ্যালয় চত্বরে আন্দোলন করছিল। সেই সময়ে এসএফআই আমাদের আক্রমণ করে। মহিলা কর্মীদের কেউ ছাড়েনি। এর প্রতিবাদে আমরা আজ রাজ্যের সমস্ত কলেজে বিক্ষোভ করছি।

হরিশ্চন্দ্রপুর ২ নম্বর ব্লক তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি আশরাফুল হক বলেন, এসএফআইয়ের বহিরাগতরা যাদবপুরে সন্ত্রাস করছে। ছাত্র-ছাত্রীদের অত্যাচার করছে।স্বপ্নদীপকে খুন করল। এসএফআইএর এই নৈরাজ্যের অবসান ঘটাতে আমাদের আন্দোলন।