অবতক খবর,পশ্চিম মেদিনীপুর,২৭মে:: সূত্র মারফত জানা গেছে, স্ত্রীকে নিয়ে বরাবরই বাইরেই থাকতেন পেশায় স্বর্ণশিল্পী সেখ শোয়েব আলী। সপ্তাহখানেক আগে বাড়ি ফিরেছেন সস্ত্রীক সয়েব। শরিফের বাড়ি পশ্চিম মেদিনীপুর জেলার দাসপুরে। স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার বিকেল থেকেই তাদের পারিবারিক অশান্তি শুরু হয়, যা গড়ায় রাত পর্যন্ত।

রাত্রি নটা নাগাদ হঠাৎই বাড়ি থেকে একটি চিৎকারের আওয়াজ শুনতে পায় প্রতিবেশীরা, সামনে গিয়ে দেখতে পায় যন্ত্রণায় কাতরাচ্ছে সাকিবের স্ত্রী। গ্রামবাসীরা দেখে সাকিবের স্ত্রী শাকিরার দেহের কিছুটা অংশে কোন একটি তরল পদার্থ দ্বারা ভিজে গেছে এবং গোটা শরীর থেকে কেমন গন্ধ বেরোচ্ছে। শাকিরা চিৎকার করে বলছে বাঁচাও বাঁচাও।

তারপরই গ্রামবাসীরা অ্যাম্বুলেন্স ডেকে ভর্তি করে ঘাটাল সুপার স্পেশালিটি হসপিটালে। যদিও স্ত্রীর সঙ্গে স্বামীও জান হাসপাতালে। ঘটনাস্থলে খবর পেয়ে পৌছায় দাসপুর থানার পুলিশ, সেখান থেকে হাসপাতালে যায় পুলিশ, তদন্তের স্বার্থে স্বামীকে থানায় তুলে নিয়ে যায় তারা। যদিও আহতর স্বামী অস্বীকার করেন, পুলিশকে জানান তিনি অ্যাসিড ছোঁড়েননি। তার স্ত্রীকে জিজ্ঞাসা করলেই সেও একথাই বলবেন বলে জানিয়েছেন সোয়েব।