অবতক খবর,২৪ ফেব্রুয়ারি,মালদাঃ- স্কুলের মধ্যে শিক্ষককে মারধরের ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।বিদ্যালয় চত্বরে এক শিক্ষক কে মারধরের অভিযোগ প্রধান শিক্ষক ও তাঁর দল বলের বিরুদ্ধে।ঘটনাটি ঘটে শুক্রবার বিকালে মালদহের বামনগোলা থানার জগদলা উচ্চ বিদ্যালয়ে। ঘটনাকে ঘিরে গোটা এলাকায় তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পরে।প্রধান শিক্ষকের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন ওই শিক্ষক। প্রহৃত শিক্ষক বিমান পাল অভিযোগ করে বলেন প্রধান শিক্ষক প্রদীপ কুমার মিশ্র স্কুল পরিচালন সমিতির মিটিং ডাকেন।

সেই মিটিংয়ে পরিচালন সমিতির সভাপতি সহ কয়েকজন বহিরাগত উপস্থিত ছিলেন।সেই মিটিংয়ে বিমান পাল হাজির হলে প্রধান শিক্ষকের কথামতো বহিরাগত কয়েকজন তার উপরে হামলা করে।মারধর করার হয় বলে অভিযোগ।জানা গিয়েছে শুক্রবার বিকেল সাড়ে তিনটা নাগাদ।স্কুলে মিটিং করার জন্য শিক্ষকদের ডাকেন প্রধান শিক্ষক’ প্রদীপ কুমার মিশ্র।সেই মতো শিক্ষকেরদ স্কুলের প্রধান শিক্ষকের রুমে গেলে,বহিরাগতদের দিয়ে প্রধান শিক্ষকের রুমে মারধর করার অভিযোগ ওঠে।আহত শিক্ষক বিমল পাল অভিযোগ করে বলেন -প্রধান শিক্ষকের মদতে দুইজন বহিরাগত রবীন সাহা ও পবিত্র রায় কে দিয়ে আমার জামার কলার ধরে মাটিতে ফেলে প্রাণে মারার চেষ্টা করে। অন্যান্য শিক্ষকেরা তাকে বাঁচিয়ে বামনগোলা গ্রামীণ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়।স্কুলের পরিস্থিতি নিয়ে ভয়ে রয়েছে বিমল পাল নাম শিক্ষক তিনি তার ভয়ের কথা বলতে বলতেই কান্নায় ভেঙে পড়েন।রীতিমতো আতঙ্কই রয়েছেন শিক্ষক।জগদলা উচ্চ বিদ্যালয়ের শনিবার প্রধান শিক্ষক প্রদীপ কুমার মিশ্র না থাকাই আর অনুপস্থিত দায়িত্বপ্রাপ্ত শিক্ষক জানান -গত শুক্রবার দুইজন বহিরাগত প্রধান শিক্ষকের নেতৃত্বে বিমল রায় নামে এক শিক্ষকের উপর হামলা করে এই নিয়ে গোটা স্কুল শিক্ষকেরা আতঙ্কে রয়েছে।

এই নিয়ে প্রশ্ন উঠছে কি করে পইরাবত ওরা স্কুলের মধ্যে প্রবেশ করে।রীতিমতো আতঙ্কে রয়েছে ঐ শিক্ষক বর্তমানে বামনগোলা থানায় প্রধান শিক্ষক সহ বহিরাগতদের বিরুদ্ধে লিখিত অভিযোগ জানিয়েছেন।