নরেশ ভকত :: অবতক খবর :: বাঁকুড়া ::   সোনামুখীতে বাইক দুর্ঘটনায় মৃত্যু হল এক যুবকের এবং আহত হয়েছেন আরও দুই যুবক । এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক চাঞ্চল্য তৈরি হলো । ঘটনাটি ঘটেছে সোনামুখী থানার কোচডিহিতে । মৃত যুবকের নাম জিৎ বাগদী । বয়স ১৮ বছর বাড়ি সোনামুখী পৌরসভা ১৪ নম্বর ওয়ার্ডের চৌধুরীপাড়ায় এবং আহত দুই যুবকের নাম পুচাই বাউরী বয়স আঠারো বছর এবং সন্তু বাউরী । আহত দুই যুবকের বাড়িও সোনামুখী পৌরসভার ১৪ নম্বর ওয়ার্ডের চৌধুরীপাড়ায় ।

পুলিশ সূত্রে জানতে পারা যায় , একটি মোটর বাইকে করে ওই তিন যুবক সোনামুখী থেকে বিষ্ণুপুরের দিকে যাচ্ছিল । সেই সময় কোচডিহিতে রাস্তার ধারে একটি গাছে সজোরে ধাক্কা মারলে ঘটনাস্থলেই মৃত্যু হয় জিৎ বাগদি নামে ওই যুবকের । ধাক্কার তীব্রতা এতটাই বেশি ছিল য়ে গাড়ির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায় ।

খবর পেয়ে তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছায় সোনামুখী থানার পুলিশ পুলিশ । স্থানীয় বাসিন্দাদের সহযোগিতায় মৃতদেহ উদ্ধার করে পুলিশ ময়নাতদন্তের জন্য পাঠায় এবং আহত দুই যুবককে বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয় । পুরো ঘটনার তদন্ত শুরু করেছে সোনামুখী থানার পুলিশ ।

এই ঘটনায় দুঃখ প্রকাশ করেছেন সোনামুখী পৌরসভার বর্তমান প্রশাসক সুরজিৎ মুখোপাধ্যায় । তিনি বলেন , এই দুর্ঘটনা অত্যন্ত দুঃখজনক ও দুর্ভাগ্যজনক ঘটনা । আগামী দিনে তাদের পরিবারের পাশে থাকার আশ্বাস দেন তিনি ।