নরেশ ভকত :: অবতক খবর :: বাঁকুড়া ::    বাঁকুড়া জেলার ইন্দাস তৃণমূল কংগ্রেসের দলীয় কার্যালয়ে মুখ্যমন্ত্রীর নির্দেশে ইন্দাস বিধানসভার বিধায়ক গুরুপদ মেটে এক সাংবাদিক সম্মেলনের আয়োজন করেন।

সাংবাদিক সম্মেলনে তিনি বলেন, আমাদের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় করোনা মোকাবিলায় দিন রাত অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন ।এ রাজ্যের যে সমস্ত শ্রমিকরা ভারতের বিভিন্ন জায়গায় আটকে পড়েছিলেন সেইসব শ্রমিকদের নিজের রাজ্যে ফিরিয়ে আনার ব্যবস্থা করেছেন। এই সব শ্রমিকদের কারণে করোনা ভাইরাস যাতে বিস্তার লাভ না করতে পারে তার জন্য কোয়ারেন্টিন সেন্টারের ব্যবস্থা করেছেন। পরিযায়ী শ্রমিকদের জন্য ১০০ দিনের কাজের ব্যবস্থা করেছেন। রাজ্য সরকার ইতিমধ্যেই বিনামূল্যে রেশনের ব্যবস্থা করেছেন। আমফান ঘূর্ণিঝড়ের দাপটে ক্ষতিগ্রস্ত মানুষদের পাশে দাঁড়িয়েছেন এবং যারা ক্ষতিগ্রস্ত হয়েছেন তাঁদের ক্ষতিপূরণের ব্যবস্থা করেছেন।

এই সাংবাদিক সম্মেলনে বিজেপির উদ্দেশ্যে বলেন, বিপদের সময় মানুষের পাশে দাঁড়াতে দেখা যায়নি ।কিভাবে রাজ্য সরকারের বদনাম করা যায় সেই চেষ্টা করে চলেছেন। বাংলার মানুষ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশে আছেন। ২০২১ এ এর যোগ্য জবাব দেবেন বাংলার মানুষ।