অবতক খবর :: উত্তর দিনাজপুর ::    আট দফা দাবি ভিত্তিক এক স্মারকলিপি প্রদান করা হলো ইসলামপুর পৌরসভার প্রশাসক কানাইয়া লাল আগ্ররবাল কাছে সিপিআইএম এক নম্বর এরিয়া কমিটির পক্ষ থেকে। এরিয়া কমিটির সম্পাদক বিকাশ দাস জানান ইসলামপুর পৌরসভা প্রশাসক কানাইলাল আগরওয়াল এর কাছে আট দফা দাবি পত্র আজ দেওয়া হয়েছে যার মধ্যে ২২ খানা দাবি রয়েছে। তাদের মূলত দাবি ইসলামপুর পৌরসভার অন্তর্গত ১৭ টি ওয়ার্ড সেই ১৭ টি ওয়ার্ডের মেয়াদ উত্তীর্ণ হয়েছে এই পৌর বোর্ডের বর্তমানে প্রশাসক হয়েছেন এবং তার কাছে এই দাবি পত্র পেশ করেন।

তাদের দাবি বিগত পাঁচ বছর পৌর সভায় বিভিন্ন দুর্নীতি হয়েছে গৃহ নির্মাণে দুর্নীতি হয়েছে বলে তারা বলেন তারা বলেন। যারা ঘর পেয়েছেন তাদের নামের তালিকা প্রকাশ করতে হবে, শহরের জঞ্জাল নর্দমা পরিষ্কার করার ব্যবস্থা করতে হবে। শারদ উৎসব এর আগে ইসলামপুর পৌরসভা এলাকার সমস্ত রাস্তাঘাট ঠিক করতে হবে ,শহরে মশার উপদ্রব বেড়েছে সেই মশার উপদ্রব এবং করোনা যে আবহাওয়া চলছে সেই আবহে প্রতিটি ওয়ার্ডে প্রতিদিন স্যানিটেশন ও মশা মারার জন্য উপযুক্ত পদক্ষেপ গ্রহণ করতে হবে।

শহরে সাংস্কৃতিক মঞ্চ ভেঙ্গে পড়ে রয়েছে সাংস্কৃতিক মঞ্চ ঠিক করতে হবে। সহ একাধিক দাবিতে আজ সিপিআইএমের পক্ষ থেকে স্মারকলিপি প্রদান করা হয় ।বিকাশ দাস আরো বলেন তাদের দাবি সমূহ যদি পূরণ না হয় তারা বৃহত্তর আন্দোলনের পথে যাবেন।

ইসলামপুর পৌরসভা প্রশাসক কানাইলাল আগরওয়াল জানান সিপিআইএম এর পক্ষ থেকে স্মারকলিপি পেয়েছেন এবং তাদের দাবি যতগুলো সম্ভব পূরণ করার চেষ্টা করা হবে। প্রশাসক আরও বলেন বিগত পৌরভোটে সিপিআইএম এর পক্ষে একটিও কাউন্সিলর ছিল না যার জন্য তারা বোর্ডের মিটিং হয়েছে মিটিং সম্বন্ধে এবং এলাকার উন্নয়নের সম্পর্কে জানেন না তবে তাদের দাবি গুলো সম্পর্কে খতিয়ে দেখা হবে।