অবতক খবর :: উত্তর দিনাজপুর ::    রেল বেসরকারিকরণ ইস্যুকে সামনে রেখে মঙ্গলবার উত্তর দিনাজপুর জেলার ইসলামপুর রেল স্টেশনে কেন্দ্রে বিজেপি সরকারের বিরুদ্ধে আন্দোলনে নামল ইসলামপুর শহর তৃণমূল কংগ্রেস ও জেলা তৃণমূল কংগ্রেস। সপ্তাহব্যাপী বিভিন্ন আন্দোলন কর্মসূচি সামনে রেখে এদিন আলুয়াবাড়ি রেলওয়ে জংশন রেলস্টেশনে অবস্থান বিক্ষোভ কর্মসূচি পালন করল ।

এই অবস্থান বিক্ষোভ কর্মসূচির নেতৃত্ব দেন ইসলামপুর টাউন সভাপতি মানিক দত্ত জেলা সভাপতি কানাইয়ালাল। রাজ্যের মন্ত্রী শ্রম দপ্তরের প্রতিমন্ত্রী গোলাম রব্বানী সহ তৃণমূলের বিভিন্ন নেতা-নেত্রীরা ও কর্মীরা উপস্থিত ছিলেন। রেলস্টেশনে অবস্থান বিক্ষোভ মঞ্চে নরেন্দ্র মোদির নেতৃত্বে কেন্দ্রীয় সরকারের রেল বেসরকারিকরণের তীব্র বিরোধিতা করা হয়। তৃণমূল সুপ্রিমো তথা রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের নির্দেশে রাজ্যের রেলস্টেশনগুলোতে অবস্থান বিক্ষোভ কর্মসূচী পালন শুরু হয়।

কেন্দ্রীয় সরকারের রাষ্ট্রায়ত্ত সংস্থাগুলির বেসরকারিকরণ ও জনবিরোধী নীতির বিরুদ্ধে এই বিক্ষোভ কর্মসূচি বলে জানান রাজ্যের মন্ত্রী গোলাম রব্বানী।

উত্তর দিনাজপুর জেলার জেলা সভাপতি কানাইলাল আগরওয়াল জানান জেলার প্রতিটি রেলওয়ে স্টেশনে আজ এই বিক্ষোভ কর্মসূচি পালিত হচ্ছে যেভাবে একের পর এক সংস্থা রাষ্ট্রায়ত্ত সংস্থা বিলগ্নীকরণ বেসরকারীকরণ করা হচ্ছে তারই প্রতিবাদে মুখ্যমন্ত্রীর নির্দেশে আমাদের আজকের এই বিক্ষোভ কর্মসূচি গ্রহণ করা হয়েছে।