অবতক খবর,২৯ মে: আজ সকাল থেকেই একটা গুজব ছড়িয়ে পড়ে যে,কাঁচরাপাড়া নকড়িমন্ডল রোডস্থিত সারদা দেবী বালিকা উচ্চ বিদ্যালয় কোয়ারেন্টাইন সেন্টারে পরিণত হচ্ছে। এমন একটা গুজব রটে যায়। ওই অঞ্চলের অধিবাসীরা এমনই আতঙ্কগ্রস্ত হয়ে পড়েন যে, অঞ্চলের পরিচিত যুবক টিউটর সুমন সরকারের নেতৃত্বে তারা ওয়ার্ড কাউন্সিলর ঝর্না তপাদারের কাছে যান। যাতে ঐ স্কুলটিকে কোনো কোয়ারেন্টাইন সেন্টারে পরিণত করা না হয়।

কারণ এটি জনবসতিপূর্ণ অঞ্চল। এর সংলগ্নই রয়েছে বিদ্যুৎ দপ্তর অফিস। প্রতিনিয়ত সেখানে গ্রাহকরা আসেন। তাদের বিল প্রদান করেন। ‌অঞ্চলটি পুরনো বসতিপূর্ণ অঞ্চল,সামনে আরেকটি স্কুল রয়েছে, কাঁচরাপাড়া হাই স্কুল। সুতরাং এখানে কোয়ারেন্টাইন সেন্টার হওয়া উচিত নয় বলে তারা দাবি করেন এবং আবেদন রাখেন কাউন্সিলর ঝর্ণা তপাদারের কাছে।

ঝর্ণা তপাদার এই সংবাদ শুনে আশ্চর্য হয়ে যান। তিনি বলেন, আমার ওয়ার্ডে কোন কোয়ারেন্টাইন সেন্টার হচ্ছে বলে আমার কাছে কোনো খবর নেই এবং পৌরসভার পক্ষ থেকেও আমাকে জানানো হয়নি। এই উত্তরটি পাওয়ার পর স্থানীয় অধিবাসীরা পৌরসভার বর্তমান প্রশাসক সুদামা রায়ের সঙ্গে সাক্ষাৎ করেন এবং তারা সবিস্তারে বিষয়টি বলেন। বিষয়টি শুনে প্রশাসক সুদামা রায়ও আশ্চর্য হয়ে যান। তিনি বলেন, এমন কোনো পরিকল্পনা নেওয়া হয় নি যে ওখানে কোয়ারেন্টাইন সেন্টার হবে। এটা বিভ্রান্তিমূলক খবর। ‌কেউ গুজব রটিয়েছে, সেই কারণে এটি ঘটেছে।

এদিকে সুমন সরকার জানিয়েছেন যে,এটি যে কোয়ারেন্টাইন সেন্টার হবে সেজন্য পৌরসভা থেকে কোন পরিদর্শন বা করোনা সংক্রান্ত বিষয় তত্ত্বাবধানে যারা জড়িত তেমন উচ্চ পদাধিকারীরা এই স্কুল পরিদর্শনেই আসেন নি। তিনি এও জানান যে তারা থানায়ও গিয়েছিলেন। পুলিশ প্রশাসনও তাদের জানিয়ে দিয়েছেন যে, সারদা দেবী উচ্চ বিদ্যালয়ে কোন কোয়ারেন্টাইন সেন্টার করা হবে বলে কোন সংবাদ তাদের কাছে নেই।