অবতক খবর :: নদীয়া ::    লকডাউন চলাকালীন বিদ্যালয়ের ছাত্ররা যাতে অভুক্ত না থাকে সেই উদ্দেশ্যে শিমুরালী উপেন্দ্র বিদ্যাভবনের ( উঃমাঃ) পক্ষ থেকে সরকারি নির্দেশে পঞ্চম থেকে অষ্টম শ্রেণী পর্যন্ত ছাত্রদের অভিভাবকদের হাতে আজ থেকে তিন কেজি চাল ও তিন কেজি আলু বণ্টন কর্মসূচি শুরু হ’ল । সামাজিক দূরত্ব বজায় রেখে অভিভাবকদের হাতে এই খাদ্য সামগ্রী তুলে দেওয়া হয়। স্যানিটাইজার দিয়ে হাত ধুয়ে শিক্ষকগণ যেমন সংক্রমণ সুরক্ষার ব্যবস্থা নেন, অভিভাবকদের হাতেও স্যানিটাইজার দেওয়া হয়।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক শ্রী সন্দীপ ঘোষ, সহ-শিক্ষক শ্রী হিমাংশু মজুমদার, তাপস ব্যানার্জী, দিগ্বিজয় পটুয়া, প্রবীর দেব, মনিশংকর অধিকারী,শিক্ষাকর্মী সুজয় দে, পার্থপ্রতিম মিত্র প্রথম দিনের কর্মসূচিতে উপস্থিত থেকে সকাল সাড়ে দশটা থেকে দুপুর আড়াইটা পর্যন্ত খাদ্য বণ্টন প্রক্রিয়া চালু রাখেন। অনেক অভিভাবক এই কর্মসূচির কথা না জানায় বিদ্যালয় থেকে ফোন করে তাদের ডেকে আনাও হয়েছে। কোনো ছাত্রকেই এই খাদ্য সামগ্রী নিতে আসতে দেখা যায়নি। এই পরিস্থিতিতে তাদের বিদ্যালয়ে আসা কঠোরভাবে নিষিদ্ধ ছিল।

অভিভাবকদের উদ্দেশ্যে প্রধান শিক্ষক জানিয়ে দেন, বাংলার শিক্ষা পোর্টাল দেখে ছাত্রদের বাড়ি ব’সে পড়াশোনা চালিয়ে যাবার জন্য অভিভাবকগণ যেন ছাত্রদের উৎসাহিত করেন।