অবতক খবর,১১ সেপ্টেম্বরঃ সাত লক্ষ টাকার বিনিময়ে ব্লক সভাপতি করে দেওয়ার প্রতিশ্রুতি। টাকা দেওয়ার পরেও হতে পারেননি ব্লক সভাপতি। অবশেষে পুলিশ সুপারের কাছে লিখিত অভিযোগ দায়ের তৃণমূল বিধায়ক বিমলেন্দু সিংহ রায়ের বিরুদ্ধে। ঘটনাটি নদীয়ার করিমপুরের।

জানা যায় করিমপুর দুই নম্বর ব্লকের তৃণমূল নেতা হাসান আলী মন্ডল। দীর্ঘদিনের পুরনো তৃণমূল নেতা হিসেবে পরিচিত। পঞ্চায়েত স্তরের নেতৃত্ব সামলে আছেন তিনি এমনকি দুই নম্বর ব্লকের সংখ্যালঘু সেলের সভাপতি ছিলেন তিনি। এদিন তিনি কৃষ্ণনগর পুলিশ সুপারের কাছে করিমপুর এর তৃণমূল বিধায়ক বিমলেন্দু সিংহ রায়ের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

তিনি অভিযোগ তোলেন তার কাছে বিধায়ক বিমলেন্দু সিংহ রায় তাকে দুই নম্বর ব্লক সভাপতি করে দেওয়ার জন্য ৭ লক্ষ টাকা চাই। বিধায়ক বলেন এই টাকা দলের তহবিলে জমা হবে। সেই কারণেই আমি ৭ লক্ষ টাকা বিধায়ক কে দিতে রাজি হয়ে যায়।

কিন্তু যখন রাজ্য স্তর থেকে ব্লক সভাপতিদের নাম ঘোষণা করা হয় তখন দেখা যায় আমার জায়গায় অন্য কেউ ব্লক সভাপতি হয়েছে। এরপরে আমি টাকা চাইতে গেলে বিধায়ক আমাকে মিথ্যা কেসে ফাঁসিয়ে দেওয়ার হুমকি দেয়। অবশেষে আমি নিরুপায় হয়ে পুলিশ সুপারের কাছে বিধায়কের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছি। এই অভিযোগের কথা অস্বীকার করেছে বিধায়ক বিমলেন্দু সিংহ রায়।