অবতক খবর,৭ সেপ্টেম্বর,বাঁকুড়া:- সাতসকালে বজ্রাঘাতে মৃত্যু বাঁকুড়ার মহিলার। বৃষ্টির হাত থেকে বাঁচতে মাঠ থেকে ফেরার পথেও হলো না বাড়ি ফেরা। নিরাপদ স্থান থেকে ৫০ মিটার আগেই বজ্রপাতের আঘাতে মৃত্যু হল মধ্যবয়স্কা মহিলার। মঙ্গলবার সকালে ঘটনাটি ঘটেছে বাঁকুড়া জেলার ওন্দা থানার অন্তর্গত কাঁটাবাড়ি এলাকায়।

সূত্রের খবর, আজ সকালে মাঠের কাজ করতে যান গ্রামের ৩ মহিলা, যাদের সঙ্গে ছিলেন বছর ৪০-এর বুলা রায়ও। এরপর সকালে আচমকা বৃষ্টি নামে এবং তারা ৩ জন রেনকোট পরেই বাড়ির ফেরার পথে ধরেন। কিন্তু তার আর বাড়ি ফেরা হয়নি। গ্রামের খেলার মাঠ পর্যন্ত আসতেই বজ্রপাতের আঘাতে মৃত্যু হয় বুলা রায়ের। যদিও তার সাথে থাকা ২ জন সুস্থ আছেন এখনো। এই খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন কাটাবাড়ি পঞ্চায়েতের ভেদুয়া বুথের সদস্যা শিবলী রায়। ঘটনার সমবেদনা জানান এবং বলেন মুখ্যমন্ত্রীর তহবিলের ২ লক্ষ টাকা ওই মৃত মহিলার পরিবারের হাতে শীঘ্রই তুলে দেওয়ার আশ্বাস দেন। এদিকে এই ঘটনাকে ঘিরে এলাকায় নেমে এসেছে শোকের ছায়া।

ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে তড়িঘড়ি আসে ওন্দা থানার পুলিশ, এরপর ঘটনাস্থল থেকে মৃত্যু দেহ উদ্ধার করে বাঁকুড়া জেলা হাসপাতালে পাঠায় ময়নাতদন্তের জন্য।