অবতক খবর,১৮ জানুয়ারি: আজ দলীয় কার্যালয় সাংবাদিক বৈঠকে তৃণমূল দল সম্বন্ধে অধীর রঞ্জন চৌধুরী বলেন, এই দলটি এমন একটি দল যেখানে ভয় ,ভীতি, সন্ত্রাস, পুলিশ ও দুর্নীতি এইগুলোর মিশ্রণে তৈরি তৃণমূল। এই দলের নেতা ধমকাবেন এতে বাংলার মানুষ আশ্চর্য হয় না, বাংলার মানুষ জানেন এটাই তৃণমূলের আসল চরিত্র।

তিনি পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির উদ্দেশ্যে বলেন যে আপনার অধীনে যারা কাজ করছেন তাদেরকে আপনার নেতারা ধমকাচ্ছেন, গুলি, পিস্তল দেখাচ্ছেন এইটা আপনি দেখুন। আপনার নৈতিকতা কোথায় ,সেটাই আপনি দেখুন। তিনি দিল্লিতে ২৬ শে জানুয়ারি নেতাজির ট্যাবলো বাদ দেওয়া নিয়ে রাজনাথ সিং কে চিঠি দিয়েছেন বলে জানান এবং তাকে ওভার ফোন করে অনুরোধ করতে চান যে নেতাজির ট্যাবলো ২৬ শে জানুয়ারি সমারোহে যাতে শামিল করা হয়।

তিনি বলেন একটু আগেই তার দপ্তর এর সঙ্গে যোগাযোগ করার ব্যবস্থা হয়েছিল কিন্তু তিনি হয়তো আবার কোন মিটিংয়ে বসে গিয়েছেন পরে তার সঙ্গে কথা হবে বলে তিনি জানান। তিনি বলেন আমি বাংলার পক্ষ থেকে রাজনাথ সিং এর কাছে আবেদন রাখবো ২৬ শে জানুয়ারি সমারোহে যাতে নেতাজির ট্যাবলো থাকার অনুমতি পায় তার জন্য আবার তার কাছে প্রস্তাব রাখবেন বলে অধীর রঞ্জন চৌধুরী জানান।