অবতক খবর,২০ আগস্টঃ আমাদের কে এম সি এলাকায় যেখানে পরিত্যাক্ত জায়গায় রয়েছে। যেখানে আমরা পরিষ্কার করতে পারছি না। ফলে ডেঙ্গি বেড়েছে। ৬ টা ওয়ার্ডে যেখানে পুরোনো বাড়ি সেখানে স্বাস্থ্য কর্মীদের সঙ্গে কিছু মানুষ দুর ব্যাবহার করছে। অনেক জায়গায় ধাক্কাধাক্কি করছেন।এইরকম ঘটনা হলে পুলিসের সাহায্য নিতে বলেছি। সবাই কে বলছি ছাদে জন জল জমা পরিষ্কার করুন। আগের তুলনায় ডেঙ্গি ম্যালেরিয়া কম রয়েছে। বাড়ি বাড়ি স্বাস্থ্য কর্মী যাচ্ছে। মাইক দিয়ে প্রচার করা হচ্ছে। অনেক জায়গায় আইন প্রণয়ন করা হচ্ছে। টালা ভেঙে পুলিসের সাহায্য নেওয়া হচ্ছে। ডেঙ্গু ৩০% আর্বান এলাকায় হচ্ছে। ৭০% রুরাল এলাকায় হচ্ছে।

অনেক জায়গায় টেন্ডার হয়ে গেছে। কিন্তু কেন্দ্র সরকারের টাকা বন্ধ থাকার জন্য কাজ আটকে আছে। আমরা অর্থ দফতরের কাছে পাঠিয়েছি।

30 সেপ্টেম্বর পর্যন্ত বিনা পয়সায় বুস্টার ডোজ দেওয়া হবে। তাই মানুষকে আবেদন যে বুস্টার ডোজ নিয়ে নিতে।

সুকান্ত মজুমদার বলেছেন বিষাক্ত দল তৃণমূল। ওনার মনে হচ্ছে যে ফল টক। তাহলে সুকান্ত বাবু থেকে বাংলার মানুষের বুদ্ধি অনেক তাই তৃতীয় বার এর জন্য বাংলার মানুষ ক্ষমতায় আসে।

গরু কোথায় দিয়ে আসছে কোন রাজ্য থেকে আসছে সেটা নিয়ে তদন্ত হচ্ছে না। যারা গরু নিয়ে আসছে তাদের তদন্ত হচ্ছে জেখেনে নিয়ে আসছে তাদের বিরুদ্ধে তদন্ত হবে।

অনুব্রত বিষয় প্রমাণ হবে। যারা বলছে তাদের মুখে ছাই পড়বে।

সংবাদ মাধ্যমে মুখ আটকানোর চেষ্টা অন্যায়। যারা করছেন তারা গনতন্ত্র হত্যা করা হচ্ছে। সুপ্রিম কোর্টের নির্দেশ রয়েছে সিসিটিভি বন্ধ করা যায় না।