অবতক খবর,২০ মার্চ,নদীয়া:- রানাঘাট লোক সভার সাংসদ জগন্নাথ সরকার গতকাল কল্যানীর সঙ্গম সিনেমা হলে দলীয় কর্মী সমর্থকদের কে নিয়ে দা কাশ্মীর ফাইল সিনেমা দেখে বাড়ি ফেরার পথে কল্যানীর কাছে হরিন ঘাটা ৭ নং শিমুলিয়া কাছে সাংসদ জগন্নাথ সরকারের গাড়ির কাছে হঠাৎ বোমা অন্ধকারে কে বা কারা মারে যদিও সাংসদ নিজে অভিযোগ করছেন তৃণমূল কংগ্রেসের আশ্রিত দূস্কৃতিরা এই কাজ করতে পারে গত জেলা তৃণমূল নেতৃত্ব অস্বীকার করছে গতকাল রাজ্য সভাপতি বি জে পি নির্দেশ ছিল জেলা জুড়ে বিক্ষোভ রাস্তা অবরোধ চলবে ।

দোষীদের শাস্তির দাবিতে আজ ৩৪ নং জাতীয় সড়কের সকাল দশ থেকে সাড়ে দশটা পর্যন্ত অবরোধ কর্মসূচি চলে। রাস্তা যান‌যট তৈরি পুলিশ এসে বিক্ষোভ কারিদের সাথে কথা বিক্ষোভ উঠে । অন্যদিকে ফুলিয়া বাসষ্ট্যান্ড সংলগ্ন 34 নম্বর জাতীয় সড়কে একইভাবে চলে বিক্ষোভ এবং পথ অবরোধ। সেখানে ক্ষণিকের জন্য নেতৃত্ব দিতে দেখা যায় নদিয়া দক্ষিণ জেলা বিজেপি সভাপতি বিধায়ক পার্থ সারথি চ্যাটার্জিকে।

সেখানেও ফুলিয়া পুলিশ ফাঁড়ি এবং শান্তিপুর থানার আধিকারিকদের সাথে কথা বলে দীর্ঘ আধঘন্টা পরে বিক্ষোভ তুলে নেওয়াতে সমর্থ হয়। যদিও এর পরে বেশ কিছুক্ষণ ধরে জাতীয় সড়ক যানজট পরিস্থিতি তৈরি হয় দুই জায়গায় বিক্ষোভের ফলে। সংসদের নিরাপত্তা প্রদান এবং তৃণমূলী সন্ত্রাসের বিরুদ্ধে বিজেপির নেতৃত্ব জানায় এভাবেই গোটা নদিয়া জেলা জুড়ে চলবে বিক্ষোভ অবরোধ কর্মসূচি।