অবতক খবর,২০ মার্চ,নদীয়া:- গতকাল রাতে নদিয়া কল্যানী সঙ্গম সিনেমা হল থেকে দা কাশ্মীর ফাইল সিনেমা দেখে ফেরার সময় আক্রান্ত হলেন বিজেপি সাংসদ জগন্নাথ সরকার। তাঁর গাড়ি লক্ষ্য করে বোমাবাজি করা হয় বলে অভিযোগ। এই ঘটনায় অভিযোগের তির তৃণমূলের দিকে। বিজেপির দাবি, অল্পের জন্য রক্ষা পেয়েছেন সাংসদ জগন্নাথ সরকার। তাঁর গাড়ির ঠিক পিছনেই বোমাটি পড়ে বলে জানানো হয়েছে। হরিণঘাটার শিমূলতলায় এই ঘটনা ঘটে।

রানাঘাটের বিজেপি সাংসদ জগন্নাথ সরকার কল্যাণী থেকে বাড়ি ফিরছিলেন। সেই সময় তাঁর গাড়ির উপর হামলা হয় হরিণঘাটায়। এক দল দুষ্কৃতী তাঁর গাড়ি লক্ষ্য করে বোমা ছোড়ে বলে জানা গিয়েছে। বোমাটি তাঁর গাড়ির ঠিক পিছনেই পড়ে। গাড়ির গতি বেশি ছিল বলে লক্ষ্যভ্রষ্ট হয়েছে বলে দাবি।পুলিশ এই ঘটনার তদন্তে নেমেছে। কারা এই হামলার ঘটনায় জড়িতে তা জানার চেষ্টা চালাচ্ছে পুলিশ। সাংসদ অভিযোগ করেন, সম্পূর্ণ পরিকল্পিতভাবে এই হামলা হয়েছে। হরিণঘাটার শিমূলতলায় যেখানে ঘটনাটি ঘটে, সেখানে অন্ধকার ছিল। তাই ওই অন্ধকার রাস্তায় তাঁর গাড়ি লক্ষ্য করে বোমাবাজি করা হয়।

বিজেপি সাংসদ জগন্নাথ সরকার অভিযোগ করেন, সম্পূর্ণ রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত এই হামলা। আমার কর্মসূচির ব্যাপারে সম্পূর্ণ অবহিত হয়েই এই পরিকল্পনা করা হয়েছিল। এর আগেও একাধিকবার তাঁর উপর হামলার ঘটনা ঘটে। এদিনও পরিকল্পনা করে হামলা চালানো হয়েছে। এরপরই বিজেপি কর্মীরা রানাঘাট ৩৪ নম্বর জাতীয় সড়ক অবরোধ করে বিধায়ক তথা নদীয়া দক্ষিণ বিজেপি সভাপতি পার্থসারথি চ্যাটার্জির নেতৃত্বে। আজ সকালে নদীয়ার ফুলিয়া সহ বেশ কয়েকটি জায়গায় বিক্ষোভ অনুষ্ঠিত হবে বলে জানা গেছে।

বিজেপির তরফ থেকে এই ঘটনায় তির ছোড়া হয় তৃণমূলের দিকে। তৃণমূল এই হামলার অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন বলে জানিয়েছে, । রাজ্য যুব তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক অধ্যাপক ড: প্রসেনজিৎ মন্ডল জানান বিধায়কের সিকিউরিটি আছে অথচ সাংসদের নেই ,তাই নিজেরাই এসব সৃষ্টি করছে, নিরাপত্তা জোরদার করার জন্য।তৃণমূল নেত্রী রত্না ঘোষ কর এই অভিযোগ শুনে বলেন, কথাটা শুনে হাসিও পাচ্ছে। উনি যে ধরনের অভিযোগ করছেন, তা সর্বেব মিথ্যা। সম্পূর্ণ সাজানো ঘটনা। হরিণঘাটা এলাকা খুভই শান্তিপ্রিয়। সেখানে অশান্তি পাকানোর চেষ্টা করছে বিজেপি। তাই মিথ্যা অভিযোগ করছেন। নিজেরা হালে পানি না পেয়ে ইস্যু তৈরির চেষ্টা করছেন বিজেপি নেতারা। মানুষ ওদের জবাব দিয়েছেন, যত নাটক করবেন, ততই ওরা সরে যাবেন মানুষ কাছ থেকে।