অবতক খবর,১৫ জুলাইঃ সংবাদ পত্রিকা বিক্রেতা এক যুবকের রহস্য মৃত্যু ঘিরে চাঞ্চল্য। ভোররাতে ঘরের ভেতর থেকে উদ্ধার হয় যুবকের ঝুলন্ত মৃতদেহ। ঘটনাটি নদীয়ার শান্তিপুর ব্লকের শিমুলিয়া গ্রামের। জানা যায় মৃত যুবকের নাম কৌশিক দুর্লভ বয়স আনুমানিক ২০ বছর।

পরিবার সূত্রে জানা যায়, গতকাল সকালে ওই যুবক পত্রিকা নিয়ে পাঠকদের বিলি করতে বেরিয়েছিল। এরপর বিকেল হতেই বাড়ি ফেরে, তারপর বাড়িতে কারোর সাথে কোন কথাবার্তা বলেনি। রাতে খাওয়া দাওয়া করে ঘরে ঘুমাতে যায়। ভোররাতে ঘরের দরজা খুলতেই ঘরের ভেতরেই ওই যুবককে ঝুলন্ত অবস্থায় দেখতে পায় পরিবারের লোকজন।

এরপর খবর দেয় শান্তিপুর থানায় পুলিশ গিয়ে ওই যুবকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা মৃত বলে জানায়। স্বভাবতই মৃত্যুর খবর পাওয়া মাত্রই কান্নায় ভেঙে পড়ে গোটা পরিবার এছাড়াও এলাকায় নেমে আসে শোকের ছায়া।

প্রতিবেশীদের কাছ থেকে জানা যায়,ওই যুবক সংবাদমাধ্যমের পত্রিকা পাঠকদের কাছে পৌঁছে দিয়ে সারা মাসে যা রোজগার করত তা দিয়ে সংসার চালাতো। পরিবারে মা ও বোন ছাড়া কেউ নেই। তবে কি কারনে ওই যুবক এই ধরনের ঘটনা ঘটালো তা কিছুতে স্পষ্ট করতে পারছে না পরিবার। শুক্রবার মৃতদেহটি উদ্ধার করার পাশাপাশি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর ব্যবস্থা করে শান্তিপুর থানার পুলিশ।