অবতক খবর,৫ নভেম্বর,নদীয়া:- গতকাল নদীয়ার শান্তিপুর সুত্রাগড় অঞ্চলের জগদ্ধাত্রী শোভাযাত্রা শুরু থেকেই ছিলো শ্লথ। ভিড়ের মাঝে জলের ট্যাঙ্কি মোড় এলাকায় রাজপুত পাড়া নটরাজ ঠাকুরের সাথে বেরোনো গৌতম মাহাতো ছুরি বিদ্ধ হন প্রকাশ্যে পুলিশকর্মীর সামনেই। শোভাযাত্রায় অংশগ্রহণকারী ওই বারোয়ারি সদস্য সুজয় মাহাতো জানান, ছুরি বিদ্ধ যুবকের নাম গৌতম মাহাতো পিতা দিলীপ মাহাতো রাজপুত লেনের বাসিন্দা, জলের ট্যাংকি মোড় এলাকায় চুনরিপাড়ায় তাদের ঠাকুর দাঁড়িয়ে থাকার সময়, ওই এলাকার রিন্টু ঘোষ হঠাৎই ছুরি নিয়ে গিঁথে দেয়। তবে তাদের মধ্যে পুরনো কোনো, বিবাদ ছিলো কিনা তা জানা নেই।

পুজো বারোয়ারির অপর এক সদস্য নিতাই বিশ্বাস জানান, তারা দুজনে মেঝেতে টাইলস বসানোর রাজমিস্ত্রির কাজ করেন, যে মেরেছে সে মিস্ত্রি আর যাকে মারা হয়েছে সে জোগাড়ের কাজ করেন। দুজনের মধ্যে কি ঘটনা হয়েছে তা জানা যায়নি, যে মেরেছে সেই রিন্টু ঘোষের র পরিবারে এক ব্যক্তি থানায় সিভিকের কাজ করেন, অপর একজনের থানার সাথে নিবিড় যোগাযোগ ‌। আর সেই প্রভাব খাটিয়ে পকেটে চাকু নিয়ে ঘুরে বেড়ায় সবসময়।

তবুও তাদের বিশ্বাস, কোনরকম প্রভাব মুক্ত হবে না শান্তিপুর থানার পুলিশ, দোষী উপযুক্ত শাস্তি পাবে।

শান্তিপুর থানায় ছুরিকাহত ওই যুবকের প্রাথমিক চিকিৎসার পর, আজ সকালে শান্তিপুর থানা লিখিত অভিযোগ করা হবে।

অন্যদিকে পুলিশ সূত্রে জানা গেছে, বিষয়টি অত্যন্ত গুরুত্বসহকারে দেখে এবং ভিডিও ফুটেজ খতিয়ে দেখে দৃষ্টান্তমূলক শাস্তি দেয়া হবে তাকে। তবে সিলিন্ডার ব্লাস্ট করে এক বেলুন বিক্রেতার মৃত্যু এবং পাঁচ জন অসুস্থ হওয়ার ঘটনা এবং প্রকাশ্যে এই চাকু মারার ঘটনায় সাধারণ মানুষের মধ্যে যথেষ্ট চাঞ্চল্য ছড়িয়েছে, আগামীতে শান্তিপুরের ভাঙ্গা রাসে , দর্শনার্থীরা বিষয়টি নিয়ে যথেষ্ট উদ্বিগ্ন।