অবতক খবর,৫ নভেম্বরঃ জগদ্ধাত্রী পুজোর শোভাযাত্রা চলাকালীন মর্মান্তিক দুর্ঘটনা। গ্যাস বেলুন সিলিন্ডার বাস্ট করে মৃত্যু অজ্ঞাত পরিচয় এক বেলুন বিক্রেতার। আশঙ্কাজনক অবস্থায় আরো একজনকে অন্যত্র স্থানান্তর করা হয়। এছাড়াও তিন শিশুসহ আহত একাধিক, ঘটনাস্থলে বিশাল পুলিশ বাহিনী।

শুক্রবার রাত্রিকালীন নদীয়ার শান্তিপুর সুত্রাগড় অঞ্চলের জগদ্ধাত্রী পুজোর শোভাযাত্রা চলাকালীন ঘটে এই মর্মান্তিক দুর্ঘটনা। দুর্ঘটনার কারণে বেশ খানিকটা সময় শোভাযাত্রা বন্ধ করে দেয় প্রশাসন। আহত প্রত্যেককেই শান্তিপুর হাসপাতালে নিয়ে আসা হয়, সেখানেই বেলুন বিক্রেতাকে মৃত বলে ঘোষণা করে চিকিৎসকেরা। তবে অজ্ঞাত পরিচয় অন্য এক ব্যক্তির একটি পা ক্ষতবিক্ষত হয়ে যায়, এছাড়াও শরীরের বিভিন্ন অংশে গুরুতর আঘাত লাগে। শান্তিপুর হাসপাতালে এসে পৌঁছায় বিশাল পুলিশ বাহিনী।

তবে জগদ্ধাত্রী পুজোর শোভাযাত্রায় এই মর্মান্তিক দুর্ঘটনায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়। কিভাবে গ্যাস বেলুন সিলিন্ডার বাস্ট করে এই দুর্ঘটনা ঘটলো তা খতিয়ে দেখছে শান্তিপুর থানার পুলিশ। অন্যদিকে জগধাত্রী পুজোর শোভাযাত্রায় উপস্থিত রয়েছেন রানাঘাট পুলিশ জেলার একাধিক উচ্চপদস্থ পুলিশ আধিকারিকরা। ইতিমধ্যে এই দুর্ঘটনায় প্রশাসনকে অনেকটাই দুশ্চিন্তায় ফেলেছে।