অবতক খবর,২৭ নভেম্বরঃ শুভেন্দু মমতার পা ধরছে, মমতা মোদিরর পা ধরছে, আবার দুইজন মিলে মোহন ভগবতের পা ধরবে, দুর্নীতি ও সাম্প্রদায়িক রাজনীতিতে বিজেপি ও তৃণমূলকে তোপ সেলিমের।

রবিবার সকাল ১০ টা নাগাদ হাওড়ার বাঁকড়া থেকে বামেদের পদযাত্রা কর্মসূচিতে অংশ নেন সিপিএমের রাজ্য সম্পাদক মহম্মদ সেলিম। পদযাত্রাতে অংশ নিয়ে রবিবার রাজ্যে দুর্নীতি বিতর্কে তৃণমূল ও বিজেপিকে তোপ দাগেনা সেলিম। তিনি অভিযোগ করে বলেন দুর্নীতি ঢাকতে শুভেন্দু মমতার পা ধরছে, মমতা মোদির র পা ধরছে, আবার দুইজন মিলে মোহন ভগবতের পা ধরবে। এভাবেই দুর্নীতি ও হিন্দু মুসলিম ভাগ করে সাম্প্রদায়িক রাজনীতি চালানো হচ্ছে। পাশাপাশি তিনি অভিযোগ করে বলেন রাজ্যে সারের দাম বাড়ছে, ছাত্র যুবর কর্মসংস্থান নেই, শ্রমিকদের পরিযায়ী হয়ে রাজ্য ছাড়তে হচ্ছে এইসব নিয়ে কেউ কথা বলছে না। শুধু চোরেদের নিয়ে কথা বলা হচ্ছে বলেই দাবি করেন সেলিম। তিনি দুর্নীতিগ্রস্থ তৃণমূলের নেতাদের অমানুষ বলে আখ্যা দিয়ে বলেন সময় এসেছে অমানুষদের বাদ দিয়ে মানুষের কথা বলার। তিনি সংবাদমাধ্যমকে পক্ষপাত দুষ্ট হওয়ার অভিযোগ তুলে বলেন বাংলার মানুষ তৃণমূল ও বিজেপিকে বাদ দিয়েও রাজনীতি করে এটা শিখতে হবে।

তিনি আরও জানান পার্থ, অনুব্রত জেলে গেছে। ব্রাত্য যাবে শুভেন্দু যাবে তারপরে মানুষ এককাট্টা হয়ে যাবে। তিনমাস বাঁকড়া সলপে তৃণমূলের ঝান্ডা ছিল না। মমতা দুর্গাপূজা ও বিজয়া সম্মিলনী করতে ব্যাস্ত ছিল। আজকে লাল ঝাণ্ডার মিছিল দেখে ভয় পাচ্ছে। ভয় দেখিয়ে মানুষের মন থেকে লালঝান্ডাকে সরিয়ে দেওয়া যাবে না।