অবতক খবর , রাজ্ , হাওড়া :- এতদিন দলে থেকে থেকে ‘বেসুরো’ হয়েছেন হাওড়ার অনেক নেতা থেকে মন্ত্রী। এবার শুরু হল ভাঙন। আগামিকাল বিজেপি যোগদান মেলায় যোগ দিচ্ছেন তৃণমূল নেতা শ্রীকান্ত ঘোষ। তাঁর সঙ্গে প্রায় ৫ হাজার তৃণমূল কর্মী, সমর্থকও পদ্মশিবিরে যোগ দেবেন বলে জানা গিয়েছে। এরমধ্যে একটা বড় অংশ নাকি সংখ্যালঘু সম্প্রদায়ের মানুষ।
জানা গিয়েছে, আজ সকালে মুকুল রায়ের সঙ্গে কলকাতায় বৈঠক করেন তিনি। দীর্ঘক্ষণ ধরে বিজেপি সর্বভারতীয় সহ সভাপতি মুকুল রায়ের সঙ্গে বৈঠকে আলোচনা হয় আগামী দিনের কর্মসূচি নিয়ে। এরপরই শ্রীকান্ত ঘোষ ক্ষোভে ফেটে পড়ে বলেন “২০০৮ সাল থেকে তৃণমূল করছি। কিন্ত দল কোনও যোগ্য সম্মান দেয়নি।

” তাঁর বিস্ফোরক অভিযোগ, “শুধু লুটেছে আমায়।” তাঁর টাকাতেই তৃণমূলের অনেক বড় অনুষ্ঠান হয়েছে বলে দাবি করেন তিনি। কিন্তু দল তাঁর প্রতি এতদিন কোনও সম্মান-ই দেয়নি। তাই এই দলে থাকার কোনও মানে হয় না। এমনটাই এদিন অভিযোগ করেন তিনি।

প্রসঙ্গত, শ্রীকান্ত ঘোষের দায়িত্বে ছিল মধ্য হাওড়া ও দক্ষিণ হাওড়া কেন্দ্র। এখন আগামী বিধানসভা নির্বাচনে এই দুই কেন্দ্রে বিজেপিকে জেতাতে না পারলে রাজনীতি ছেড়ে দেবেন বলেও এদিন চ্যালেঞ্জ ছোঁড়েন শ্রীকান্ত ঘোষ। তিনি আরও বলেন, “তৃণমূলের আরও অনেক নেতা, মন্ত্রী দল ছেড়ে দেবে।

কারণ, এখানে কারোর কোনও ক্ষমতা নেই। দলটা একটা কোম্পানিতে পরিণত হয়েছে। যার সদর দফতর কালীঘাট থেকে বর্তমানে ডায়মন্ডহারবারে হয়েছে।” উল্লেখ্য, আগামিকাল হাওড়া ময়দানে বিজেপির যোগদান মেলা। তার আগে ডুমুরজলা থেকে মিছিল করবে বিজেপি। উপস্থিত থাকবেন দিলীপ ঘোষ, মুকুল রায়, শুভেন্দু অধিকারী ও অর্জুন সিংয়ের মত নেতারা। সেখানেই যোগ দেবেন শ্রীকান্ত ঘোষ।