অবতক খবর , সম্পা ভট্টাচার্য , মালবাজার (জলপাইগুড়ি) : –ডুয়ার্সের বানারহাট এলাকায় শুক্রবার গভীর রাতে একটি গাড়ির ধাক্কায় গুরুতর আহত হল দুটি চিতা বাঘ। একটি চিতা বাঘকে আহত অবস্থায় উদ্ধার করা গেলেও আহত অন্য চিতা বাঘটি নিখোঁজ।

বাঘগুলোকে ধাক্কা মেরে গাড়িটি রাস্তার ধারে উল্টে যায়।গাড়িতে থাকা পাঁচ যাত্রী আহত হয়েছে।আহত পাঁচজনকেই বীরপাড়া হাসপাতালে ভর্তি করা হলে তাদের উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

বনদপ্তরের পক্ষ থেকে জানানো হয়েছে শুক্রবার রাত ১২টা নাগাদ বিন্নাগুড়ি থেকে যাত্রীবাহী গাড়িটি বানারহাটের দিকে যাচ্ছিল।গাড়িটির গতি বেশি থাকায় বানারহাট এলাকায় গাড়িটির সামনে দুটি চিতা বাঘ চলে এলে দুর্ঘটনা ঘটে। গাড়িটি চিতা দুটিকে ধাক্কা মেরে রাস্তাতেই উল্টে যায়। গাড়ির ধাক্কায় গুরুতর আহত হওয়া দুটি চিতা বাঘের মধ্যে একটিকে রাস্তার পাশে জঙ্গলে পাওয়া গেলেও আরো একটি চিতাবাঘের খোঁজ পাওয়া যাচ্ছেনা।

আহত চিতা বাঘের খোঁজে বনকর্মীরা তল্লাশী শুরু করেছে।বিন্নাগুড়ি বন্যপ্রাণী বিভাগের রেঞ্জার শুভাশিস রায় বলেন আহত একটি চিতা বাঘকে উদ্ধার করে গরুমারাতে পাঠানো হয়েছে চিকিৎসার জন্য।নিখোঁজ আরও একটি চিতাবাঘের খোঁজে তল্লাশি চলছে।ঘাতক গাড়িটির যাত্রী ও মালিকের নাম ও পরিচয় জানার চেষ্টা চলছে ।