অবতক খবর , সংবাদদাতা , মুর্শিদাবাদ :- মুর্শিদাবাদ শাখায় আতমা স্টাফ কর্মীদের নিয়ে একটি বাৎসরিক সভার আয়োজন করে , তাদের বিভিন্ন দাবি-দাওয়া দিকগুলি তুলে ধরা হয়।

যেহেতু এরা কৃষি সংক্রান্ত জড়িত হয়ে কাজ করেন , যেখানে কৃষক তাদের কাছে একটি চিন্তার বিষয় তাদের দাবি সরকার এই বিষয়টি নজর দিক।

 

কৃষি উন্নতহোক সরকার তাদের ৬০ বছর নির্দিষ্ট করুক , স্বাস্থ্যসম্মত বিষয়ে নজর দেয়া হোক , বেতন পরিকাঠামো বাড়ানোর নির্দেশ দেওয়া হোক। তাদের দাবি সঠিক সময়ে বেতন পাওয়া যায় না।

যেসব কৃষক ধান গম ভুট্টা এবং বিভিন্ন শস্য চাষ করে থাকেন তাদের প্রতি দায়বদ্ধতা বাড়াতে হবে। সরকার তাদের দিকে নজর দিক।জেলায় দুই রকম ম্যানেজার কাজ করে থাকেন ব্লক টেকনোলজি ম্যানেজার ও অ্যাসিস্ট্যান্ট টেকনোলজি ম্যানেজার তাদের ২০১৮ -১৯সালের গাইডলাইন অনুযায়ী বেতন বেড়েছে কিন্তু সরকার তাদের এখনো পুরনো পরিকাঠামোয় বেতন দিচ্ছে।

তাদের বেতনের বাড়ানোর দাবি তারা জানাচ্ছেন। এছাড়াও এই কাজের সঙ্গে যুক্ত আছেন ১০ জন মহিলা তারা বিভিন্ন জেলা থেকে মুর্শিদাবাদে কাজ করছেন , তাদের বদলি করা হোক বলেও তারা দাবি জানাচ্ছেন। এই দিকেও নজর দেয়ার জন্য সরকারের দৃষ্টি আকর্ষণ করছেন।