অবতক খবর, সাজ্জাদ হোসেন আহমেদ, কোচবিহার, ২১নভেম্বর :     শীতলকুচিতে সর্বভারতীয় তৃণমূল মহিলা কংগ্রেসের সাংগঠনিক সাধারণ সভা আজ অনুষ্ঠিত হলো। শীতলকুচি মার্কেট কমপ্লেক্স চত্বরে তৃণমূল মহিলা কংগ্রেসের সাংগঠনিক সভায় সভাপতিত্ব করেন শীতলকুচি ব্লক তৃণমূল মহিলা কংগ্রেসের সভাপতি মালতি পাল। উক্ত সভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন শীতলকুচি বিধানসভার বিধায়ক হিতেন বর্মন মহাশয়। মাথাভাঙ্গা-২নম্বর পঞ্চায়েত সমিতির সভাপতি দীপ্তি রায় তরফদার এবং মাথাভাঙ্গা-১ ব্লক সভাপতি সুজাতা রায়।

আজকের সভায় বিধায়ক হিতেন বর্মন বলেন, আগামী একুশে বিধানসভা নির্বাচনে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কে পুনর্নির্বাচন করবার লক্ষ্যমাত্রায় মহিলাদের এগিয়ে আসতে হবে। তিনি বলেন, রাজ্য সরকারের যাবতীয় উন্নয়নমূলক কাজের খতিয়ান মা-বোনদের সামনে তুলে ধরতে হবে।

মহিলা নেত্রী দীপ্তি রায় তরফদার বলেন, কেন্দ্রের বিজেপি সরকার বিদেশ থেকে অতিথিদের আমন্ত্রণ জানিয়ে তার সাথে করোনাকেও ভারতবর্ষে নিয়ে এসেছেন। সেই করোনার ঔষধ না দিয়ে অপদার্থ প্রধানমন্ত্রী করোনা তাড়ানোর উদ্দেশ্যে থালি আর তালি বাজানোর উপদেশ দিয়েছেন। আসন্ন একুশের বিধানসভা নির্বাচনে ওই বিজেপিকে হাতে থালি ধরিয়ে গুজরাটে পাঠিয়ে দিতে হবে।