অবতক খবর , শিলিগুড়ি :      মঙ্গলবারের পর বুধবার দার্জিলিং জেলায় এবং শিলিগুড়ি পুরনিগম এলাকায় সামান্য কমলো করোনা আক্রান্তের সংখ্যা। তবে, মঙ্গলবারের মত বুধবারও শিলিগুড়িতে করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ৪ জনের। তবে এই ৪ জনের মধ্যে কেউ দার্জিলিং জেলার বাসিন্দা নন বলে জানা গিয়েছে।

মঙ্গলবার দার্জিলিং জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা ছিল ৯৩। সেই সংখ্যাটা সামান্য কমে বুধবার দার্জিলিং জেলায় নতুন করে আক্রান্তের সংখ্যা ৯০। অপরদিকে মঙ্গলবার শিলিগুড়ি পুরনিগম এলাকায় ৪৩ জনের শরীরে করোনার সংক্রমণ ধরা পরে। সেই সংখ্যাটাও খানিকটা কমে, বুধবার শিলিগুড়ি পুরনিগম এলাকায় নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন মোট ৩২ জন। দার্জিলিং জেলার অন্তর্গত শিলিগুড়ি পুর নিগম এলাকার ৩৩ টি ওয়ার্ডে করোনায় নতুন করে আক্রান্ত হয়েছেন ২১ জন, এবং জলপাইগুড়ি জেলার অন্তর্গত শিলিগুড়ি পুর নিগমের সংযোজিত এলাকার ১৪ টি ওয়ার্ডে করোনায় সংক্রামিত হয়েছেন মোট ১১ জন।

বুধবার শিলিগুড়ি মহকুমার নক্সালবাড়ি ব্লকে ১৮ জন, মাটিগাড়া ব্লকে ২৭ জন, ফাসিদেওয়া ব্লকে ৬ জন এবং খড়িবাড়ি ব্লকে ১ জন নতুন করে সংক্রামিত হয়েছেন।অন্যদিকে, জিটিএ এলাকার সুকনায় ২ জন, সুখিয়া পোখরিতে ১ জন, তাকদায় ১ জন, দার্জিলিং পুর এলাকায় ১ জন, কার্শিয়াং পুর এলাকায় ১ জন এবং মিরিক পুর এলাকায় ১১ জনের শরীরে নতুন করে করোনা সংক্রমনের খবর মিলেছে। এদিন কালিম্পং জেলায় নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ৬ জন।

উদ্বেগ বাড়িয়ে মঙ্গলবারের মত বুধবারও করোনায় আক্রান্ত হয়ে শিলিগুড়িতে মৃত্যু হয়েছে ৪ জনের।এই ৪ জনের ডিসানে মৃত্যু হয়েছে। তবে, মঙ্গলবার মৃত ৪ জন দার্জিলিং জেলার বাসিন্দা হলেও, বুধবার যে ৪ জনের মৃত্যু হয়েছে, তাদের মধ্যে কেউ দার্জিলিং জেলার বাসিন্দা নন। মৃতদের মধ্যে ২ জন কোচবিহার জেলার এবং ২ জন জলপাইগুড়ি জেলার বাসিন্দা। মৃতদের মধ্যে ৮৪ বছর বয়সী দেবেন্দ্র চন্দ্র সরকার কোচবিহার জেলার মাথাভাঙার বাসিন্দা। অন্যদিকে, কোচবিহারের পুন্ডিবাড়ির বাসিন্দ ৫৬ বছর বয়সী কাশিনাথ চক্রবর্তীরও বুধবার করোনা সংক্রমণ নিয়ে মৃত্যু হয়েছে। করোনা সংক্রমণ নিয়ে বুধবার মৃত্যু হয়েছে, জলপাইগুড়ি জেলার বানারহাটের বাসিন্দা ৬০ বছর বয়সী মানিক মন্ডলের। অপরদিকে, শিলিগুড়ি সংলগ্ন ডাবগ্রাম-ফুলবাড়ি এলাকার হটাৎ কলোনীর বাসিন্দা ৪৫ বছর বয়সী প্রাণদেব সরকারের বুধবার করোনা সংক্রমণ নিয়ে মৃত্যু হয়েছে।

বুধবার, দার্জিলিং জেলার বিভিন্ন সরকার অধিগৃহীত কোভিড হাসপাতাল, সেফ হোম এবং হোম আইসোলেশন থেকে মোট ১৮ জন করোনা আক্রান্ত মঙ্গলবার সুস্থ হয়েছেন বলে জানিয়েছেন দার্জিলিং জেলাশাসক এস পন্নমবলম।