অবতক খবর , শিলিগুড়ি, ৩০আগস্ট :     শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশের ভক্তিনগর থানার সাদা পোশাকের পুলিশের অভিযান, গ্রেপ্তার চার দুষ্কৃতী, উদ্ধার ব্রাউন সুগার।

ভক্তিনগর থানা পুলিশ সূত্রে জানা গিয়েছে শনিবার রাতে ভক্তিনগর থানার সাদা পোশাকের পুলিশ এর কাছে গোপন সূত্রে খবর আসে প্রকাশ নগর এলাকায় চার যুবক দুটি মোটর সাইকেলে ব্রাউন সুগার সহ কাস্টমারের জন্য অপেক্ষা করছে, তৎক্ষণাৎ অভিযান চালায় ভক্তিনগর থানার সাদা পোশাকের পুলিশ বাহিনী, পুলিশের হাতে ধরা পড়ে যায় সনজিৎ রাউত, অঙ্কিত শর্মা, মোহাম্মদ সিরাজ এবং তন্ময় ঘোষ, দুটি মোটর বাইক এবং আড়াইশো গ্রাম ব্রাউন সুগার সহ তাদের গ্রেফতার। উদ্ধার হওয়া আড়াইশো গ্রাম ব্রাউন সুগার এর মূল্য প্রায় ২ লক্ষ টাকা। অভিযুক্তদের মধ্যে তন্ময় ঘোষ এর বাড়ি দুর্গাপুর হলেও সে শিলিগুড়িতে ভাড়া থাকতো। অভিযুক্তদের রবিবার জলপাইগুড়ি আদালতে পাঠানো হয়।

ধৃতরা কোথায় থেকে ব্রাউন সুগার পেল সেই ব্যপারে জিজ্ঞাসাবাদ করে তার কাছে পৌঁছাতে চাইছে ভক্তিনগর থানার পুলিশ। ভক্তিনগর থানা পুলিশ সূত্রে জানা গিয়েছে এই চার অভিযুক্ত বেশ কিছুদিন যাবৎ এই কারবারে লিপ্ত ছিল বলে জিজ্ঞাসাবাদে জানা গিয়েছে।