অবতক খবর :: শিলিগুড়ি ::    আজ শিলিগুড়িতে করোনাতে মৃত্যু হল তিনজনের এদের মধ্যে একজনের বাড়ি বিহারের কাটিহারে। আরো দুজন শিলিগুড়ির বাসিন্দা।দুজনের মৃত্যু হয়েছে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজের রিকু বিভাগে আরেকজনের মৃত্যু হয়েছে দিশান হাসপাতালে।একই দিনে তিনজনের মৃত্যু চাঞ্চল্য এনেছে গোটা শিলিগুড়িতে।

যত দিন যাচ্ছে শিলিগুড়িতে করোনা আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে।গতকাল থেকে আজ পর্যন্ত প্রায় আশি জন করোনা আক্রান্ত হয়ে ভর্তি হয়েছেন হয় দিশান হাসপাতালে নয় উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজের রিকু বিভাগে।এর মধ্যে আজ সকালে রিকুতে দুজনের মৃত্যু হয়। ওই দুজনের মধ্যে একজন বিহারের বাসিন্দা।শরীরের নানান সমস্যা নিয়ে এসে তিনি ভর্তি হন উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজের রিকুতে।গতকাল তাকে সন্দেহজনক মনে করায় তাকে রিকুতে ভর্তি করানো হয়।আজ সকালে তার মৃত্যু হয়।বাকি দুজনের একজন ভক্তিনগরের বাসিন্দা এবং আরেকজনের পরিচয় এখোন জানা যায় নি।

এদিকে শিলিগুড়িতে করোনার সংক্রমন বাড়তে থাকায় চিন্তা ব্যাক্ত করেছে রাজ্য সাস্থ্য দপ্তর।তারা ইতিমধ্যেই রাজ্যে এগারো জনের দল পাঠিয়েছে।এবারে শুধু শিলিগুড়ির জন্য তারা পঞ্চাশজনের একটি দল পাঠাবে বলে খবর পাওয়া গেছে।শিলিগুড়িতে যাতে আগামীদিনে সংক্রমন আর বেশী না ছড়ায় সেদিকে লক্ষ রাখবে এই পঞ্চাশ জনের দলটি।