অবতক খবর , রণজিৎ , উত্তর দিনাজপুর :- শাসক দলের প্রধানের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ তুলে অবস্থান-বিক্ষোভে সরব ওই দলের কর্মী ও নেতৃত্বরা। গ্রাম পঞ্চায়েতের প্রধানের বিরুদ্ধে এমন অভিযোগকে ঘিরে চাঞ্চল্য রাজনৈতিক মহলে। স্থানীয় তৃণমূল নেতৃত্ব নূর আলম ও নুরাই নজারা জানিয়েছেন, পন্ডিত পোতা দুই গ্রাম পঞ্চায়েতের প্রধান রাজি বেগমের স্বামী তথা প্রতিনিধি রশিদ আলম এর বিরুদ্ধে তাদের কোটি কোটি টাকার অভিযোগ রয়েছে ।

একশো দিনের কাজ সহ নানান সরকারি উন্নয়নমূলক প্রকল্পের টাকা রীতিমতন নয়ছয় করেছেন তিনি।ফলে এলাকায় উন্নয়ন স্তব্ধ হয়ে রয়েছে। বিষয়টি তারা স্থানীয় প্রশাসনকে শতাধিকবার জানিয়েও কোনো লাভ না হওয়ায় অবশেষে তারা দলীয় কার্যালয়ে লাগাতার অবস্থান ধর্ণায় বসেছেন। অবিলম্বে ঊর্ধ্বতন নেতৃত্বের আশ্বাস না পাওয়া পর্যন্ত তারা সেই ধর্ণা থেকে উঠবেন না বলেও হুঁশিয়ারি দিয়েছেন।

তারা আরো বলেন, নির্দল থেকে তৃণমূলে আসার পর তিনি পঞ্চায়েতের চেয়ারে বসে যেভাবে দুর্নীতি করছেন এবং সম্পূর্ণ সিস্টেমকে নষ্ট করে দিয়েছেন তা কোনোভাবেই মেনে নেওয়া যাবে না এবং এই দুর্নীতি চলবে না।

মঙ্গলবার সন্ধ্যায় উপস্থিত হন ইসলামপুর ব্লক তৃণমূল প্রেসিডেন্ট জাকির হোসেন , তিনি সেই ধন্য মঞ্চে ঘোষণা করেন। তৃণমূল জেলা সভাপতি তাকে নির্দেশ দিয়েছেন এই প্রধান কে একটি শোকজ করা হয়েছে একদিনের মধ্যে জবাব না দিলে তার ব্যবস্থা নেওয়া হবে।