নিজস্ব সংবাদদাতা : অবতক খবর :    শাসকদলের প্রার্থীর পোস্টার-ব্যানার ছেঁড়াকে কেন্দ্র করে রাজনৈতিক তর্জা সাঁকরাইল বিধানসভা কেন্দ্রে। ঘটনার প্রতিবাদে রাস্তায় টায়ার জ্বালিয়ে বিক্ষোভ শাসকদলের।

রাতের অন্ধকারে পোস্টার-ব্যানার ছেঁড়া কে কেন্দ্র করে উত্তেজনা সাঁকরাইল বিধানসভা কেন্দ্রের ঘটনা! তৃণমূল কংগ্রেসের প্রার্থী প্রিয়া পালের পোস্টার-ব্যানার কেউ বা কারা ছিঁড়ে দেয়। সেই ব্যানারে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি আছে। আজ বেলায় তৃণমূল কংগ্রেসের কর্মীরা ওই ঘটনার প্রতিবাদে রাস্তায় সাইকেলের টায়ার জ্বালিয়ে বিক্ষোভ দেখায়।

ডোমজুড় প্রশস্ত সরদারপাড়া মহিয়াড়ি দু’নম্বর পঞ্চায়েতের অন্তর্গত এলাকায় ঘটনাটি ঘটেছে। স্থানীয় তৃণমূল কংগ্রেসে ডোমজুড় পঞ্চায়েত সমিতির বনভূমির কর্মাধ্যক্ষ গৌতম সাহা অভিযোগ করেন বহিরাগত ও স্থানীয় মস্তানদের দিয়ে বিজেপি রাতের অন্ধকারে এই কাজ করেছে। তাদের দাবি মানুষ উন্নয়নের পথে ভোট দেবে এটা জেনেই তারা এই দুষ্কর্ম করছে। তারা পুলিশ প্রশাসনকে ঘটনার কথা জানিয়েছেন। তারা আশা করছেন প্রশাসন যথাযথ ব্যবস্থা নেবে।

যদিও এই প্রসঙ্গে বিজেপির পক্ষ থেকে সাঁকরাইল ৪ নম্বর মন্ডলের সভাপতি সুব্রত বাগ শাসক দলের সমস্ত অভিযোগ অস্বীকার করে বলেন সাঁকরাইল বিধানসভায় এখন বিজেপির পক্ষে সাধারণ মানুষের জোয়ার নেমেছে। তাই শাসক দল এখন নোংরা ও দ্বিচারিতার রাজনীতি করছে। তিনি দাবি করেন তাদের দলের কোনো কর্মী সমর্থকেরা এই ঘটনায় জড়িত নয়। পাশাপাশি তিনি দাবি করেন নিজেদের পোস্টার ব্যানার নিজেরাই ছিঁড়ে বিজেপির নামে অপপ্রচার চালাচ্ছে।